বিপিএলের শিরোপা জেতায় তামিমদের অভিনন্দন জানিয়ে যা বললেন সাকিব

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৩ মার্চ ২০২৪, ১১:০৬

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসরের পর্দা নেমেছে দু’দিন (শুক্রবার) আগে। যেখানে ফাইনালে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে হারিয়ে প্রথমবারের মতো শিরোপা জয়ের উল্লাসে মাতে তামিমের ফরচুন বরিশাল। প্রথম প্লে-অফে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এবং দ্বিতীয় কোয়ালিফায়ারে সাকিবের রংপুরকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছিল বরিশাল। বিপিএলের শিরোপা নিজেদের করে নেয়ায় তামিমদের অভিনন্দন জানিয়েছেন রংপুর অধিনায়ক সাকিব আল হাসান।

শনিবার (২ মার্চ) বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের আয়োজনে মাস্টার্স ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাইগারদের সাবেক অধিনায়ক ও সংসদ সদস্য সাকিব আল হাসান। তিনি জানান, ব্যাডমিন্টন ও টেবিল টেনিসেও (টিটি) ভালোকিছু করার সম্ভাবনা রয়েছে।

নিজ জেলা মাগুরা থেকে এসে ব্যাডমিন্টন ফেডারেশনের অনুষ্ঠানে যোগ দিয়েছেন সাকিব। রাত ১০টার পর তিনি শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে এসে পৌঁছান। প্রধান অতিথি ও সংসদ সদস্য হলেও সাকিব জিন্স প্যান্ট এবং টি-শার্ট পরেই এসেছিলেন। প্রধান অতিথি হলেও নির্ধারিত আসন ছেড়ে তিনি সময় কাটিয়েছেন অনুষ্ঠানে বিশেষ অতিথি হয়ে আসা সাবেক ক্রিকেটার হাবিবুল বাশার সুমন, জাভেদ ওমর বেলিম ও সানোয়ার হোসেনের পাশে বসে।

আধঘণ্টার একটু বেশি সময় থেকে বেরিয়ে যাওয়ার পথে গণমাধ্যমের সামনে পড়েন সাকিব। সংসদ সদস্য হওয়ার পর ক্রীড়াঙ্গনে কোনো ফেডারেশনে এই প্রথম প্রধান অতিথি হিসেবে এসে তিনি বলেন, ‘ইনডোরে এসে ভালোই লেগেছে। এই প্রথম মনে হয় এখানে এলাম। ব্যাডমিন্টন-টেবিল টেনিস এরকম খেলা অনেক সম্ভাবনাময়। এখানে পৃষ্ঠপোষকতা ও অনুশীলন জোরদার হলে অনেক ভালো কিছু সম্ভব।’

ব্যাডমিন্টনে এসেও ক্রিকেটের প্রশ্নের মুখে পড়তে হয়েছিল সাকিবকে। সদ্য সমাপ্ত বিপিএলের ফাইনাল ও আয়োজন নিয়ে তিনি বলেন, ‘ফাইনালের সময় মাগুরায় ছিলাম। স্কোর দেখেছি। টুর্নামেন্ট কেমন হয়েছে সেটা আয়োজকরা বলবে।’ জাতীয় দলে সাকিবের তিন সতীর্থ তামিম, মুশফিক ও মাহমুদল্লাহ’র ফরচুন বরিশাল চ্যাম্পিয়ন হওয়ায় তাদের অভিনন্দন জানিয়ে বলেন, ‘বরিশাল ভালো খেলেছে। তারা ডিজার্ভিং চ্যাম্পিয়ন। আমার তরফ থেকে তাদের সবাইকে অভিনন্দন।’

(ঢাকাটাইমস/০৩মার্চ/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

ভালো উইকেটে না খেলাই ব্যাটিং ব্যর্থতার কারণ: শান্ত

যত খেলোয়াড়ই কিনি, এমবাপ্পের ঘাটতি পূরণ হবে না: পিএসজি কোচ

রোনালদোর ইতিহাস গড়া গোলে আল নাসরের বড় জয়

রাতে আবারও যুক্তরাষ্ট্রের বিপক্ষে খেলতে নামছে বাংলাদেশ

২৫ কোটি নিয়ে সতীর্থরাই মজা করে: মিচেল স্টার্ক

অবশেষে উন্মোচন করা হলো বাংলাদেশের বিশ্বকাপ জার্সি 

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল কলকাতা? জানুন অন্যদের প্রাপ্তিও

কলকাতার কাছে নাস্তানাবুদ হওয়ার সোজাসাপ্টা স্বীকারোক্তি হায়দ্রাবাদ অধিনায়কের

নিষ্প্রভ আইপিএল ফাইনাল: হায়দ্রাবাদকে হেলায় হারিয়ে তৃতীয় শিরোপা কলকাতার

ঢাকায় বঙ্গবন্ধু কাপ কাবাডি টুর্নামেন্ট, অংশ নিচ্ছে তিন মহাদেশের ১২ দল

এই বিভাগের সব খবর

শিরোনাম :