বিয়ের হ্যাটট্রিকটা করেই ফেললেন অনুপম রায়

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ০৩ মার্চ ২০২৪, ১৫:০৬ | প্রকাশিত : ০৩ মার্চ ২০২৪, ১৩:০১

তৃতীয়বারের মতো সংসার সাজিয়ে বিয়ের হ্যাটট্রিকটা পূরণ করে ফেললেন ওপার বাংলার জনপ্রিয় সংগীত তারকা অনুপম রায়। কথা মতো গত শুক্রবার (১ মার্চ) প্রেমিকা প্রশ্মিতা পালের গলাতেই মালা পরিয়েছেন এই গায়ক, গীতিকার ও সংগীত পরিচালক।

এদিন বেশ সাদামাটাভাবেই তৃতীয় বিয়ে সেরেছেন অনুপম রায়। রিসেপশনের অনুষ্ঠান থেকে একটি ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন অনুপম এবং প্রশ্মিতা। নতুন এ তারকা দম্পতির রিসেপশন ছিল শনিবার।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে দুজনের বিয়ের ছবি শেয়ার করে অনুপম রায় লিখেছেন, ‘নতুন করে...’। ছবিতে নববিবাহিতা স্ত্রীকে আগলে এক ফ্রেমে ধরা দিয়েছেন গায়ক।

এর আগে গত বছরের নভেম্বরে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে বিয়ে করেন অনুপম রায়ের দ্বিতীয় প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী। চার মাসের মাথায় ফের সংসারী হলেন অনুপমও।

অনুপমের তৃতীয় স্ত্রী প্রশ্মিতা পালও টলিপাড়ার সংগীত জগতের অতি পরিচিত মুখ। অর্থাৎ,তিনি একজন গায়িকা। সিনেমায় তার গাওয়া একাধিক সুপারহিট গান রয়েছে। ছোট থেকে গান শিখছেন প্রশ্মিতা। এখনও নিয়মিত তালিম নেন।

রাজ চক্রবর্তীর ‘বোঝেনা সে বোঝেনা’ সিনেমায় গান গেয়ে লাইমলাইটে উঠে আসেন প্রশ্মিতা। ‘শুধু তোমারই জন্য’ সিনেমার ‘দেখতে বউ বউ’ বা ‘বলো দুগ্গা মাইকী’ সিনেমার ‘হতে পারে না’র মতো হিট গান গেয়েছেন তিনি। গেয়েছেন অনুপম রায়ের সুরেও।

এই গায়িকার দ্বিতীয় বিয়ে এটি। এর আগে এক চিকিৎসকে বিয়ে করেছিলেন প্রশ্মিতা। সুখের হয়নি সে সংসার। সেই সুখের আশায়ই নতুন জীবন শুরু করলেন অনুপম রায়ের সঙ্গে। এ জুটির নতুন জীবনের জন্য শুভকামনা জানিয়েছেন তাদের অনেক সহকর্মীই।

(ঢাকাটাইমস/০৩মার্চ/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :