ঘুস নেওয়ার অভিযোগে গৃহায়ণ কর্তৃপক্ষের উপসহকারী প্রকৌশলী গ্রেপ্তার

দিনাজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ মার্চ ২০২৪, ২২:৪০

রিভাইজড প্লান অনুমোদন, খণ্ড জমি বরাদ্দ ও প্লটের বাণিজ্যিক অনুমোদনে ঘুষ গ্রহণের অভিযোগে জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষ দিনাজপুর কার্যালয়ের উপসহকারী প্রৌকশলী মুহাম্মদ মোর্শেদ আলমকে গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সোমবার বিকাল চারটায় দুর্নীতি দমন কমিশন দিনাজপুর কার্যালয়ের সহকারী পরিচালক মো. নুর আলম ও তদন্তকারী কর্মকর্তা মো. ইসমাইল হোসেনের নেতৃত্বে একটি এনফোর্সমেন্ট টিম উপসহকারী প্রৌকশলী মুহাম্মদ মোর্শেদ আলমকে গ্রেপ্তার করে।

দুর্নীতি দমন কমিশন দিনাজপুর কার্যালয়ের প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায় গত ২৮ ফেব্রুয়ারি দুপুরে একটি সুনির্দিষ্ট অভিযোগের পরিপ্রেক্ষিতে দুর্নীতি দমন কমিশন দিনাজপুর কার্যালয়ের উপপরিচালক মুহাম্মদ মোয়াজ্জেম হোসেনের পরিচালনায় এই কার্যালয়ের সহকারী পরিচালক মো. নুর আলমের নেতৃত্বে একটি এনফোর্সমেন্ট টিম জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষ দিনাজপুর কার্যালয়ে অভিযান চালায়।

রিভাইজড প্লান অনুমোদন, খণ্ড জমি বরাদ্দ ও বাণিজ্যিক অনুমোদনের জন্য উপসহকারী প্রকৌশলী মুহাম্মদ মোর্শেদ আলম ঘুস বাবদ দেড় লাখ টাকা অভিযোগকারীর নিকট থেকে গ্রহণ করলে দুদকের এনফোর্সমেন্ট টিম অভিযানকালে তা তার অফিস কক্ষ হতে উক্ত ঘুষের টাকা ও রেকর্ডপত্র জব্দ করে এবং অভিযুক্ত ব্যক্তিকে নির্বাহী প্রকৌশলীর হেফাজতে দেওয়া হয়। পরবর্তীতে দুদক দিনাজপুর কার্যালয় রেকর্ডপত্র যাচাই-বাছাই করে একটি সরাসরি মামলার সুপারিশ করে কমিশনে প্রতিবেদন দাখিল করলে কমিশন মামলার অনুমোদনপত্র প্রেরণ করেন। এর পরিপ্রেক্ষিতে জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষ দিনাজপুর কার্যালয়ের উপসহকারী প্রৌকশলী মুহাম্মদ মোর্শেদ আলমের বিরুদ্ধে একটি মামলা রুজু করে সোমবার বিকালে তাকে আটক করে কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয় ।

(ঢাকাটাইমস/৪মার্চ/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :