তৃণমূলের প্রার্থী তালিকা থেকে বাদ নুসরাত জাহান, অভিব্যক্তি কী?

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১২ মার্চ ২০২৪, ১৫:৫৯

ঘনিয়ে আসছে পশ্চিমবঙ্গের লোকসভা নির্বাচন। সেই নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন কেন্দ্রের প্রার্থী চূড়ান্ত করছে ক্ষমতাসীন তৃণমূল কংগ্রেস। ৪২টি কেন্দ্রের প্রার্থী তালিকায় রদবদল এনেছে মমতা ব্যানার্জীর নেতৃত্বাধীন দলটি। তাতে বাদ পড়েছেন নুসরাত জাহান।

২০১৮ সালে বশিরহাট কেন্দ্র থেকে তৃণমূলের টিকিটে পাস করেন এই নায়িকা। কিন্তু আগামী লোকসভা নির্বাচনের জন্য রবিবার দলটি যে প্রার্থী তালিকা প্রকাশ করেছে, সেখানে নাম নেই নুসরাত জাহানের। তার পরিবর্তে বশিরহাট থেকে তৃণমূলের টিকিট পেয়েছেন হাজী নুরুল ইসলাম।

লোকসভা ভোটের প্রার্থী তালিকা প্রকাশ হওয়ার পরের দিনই ইনস্টাগ্রামে একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট করেন নুসরাত। পোস্ট করা ছবিতে দেখা যায়, উদাস ভঙ্গিতে বসে রয়েছেন নায়িকা। সামনের টেবিলে রাখা নানা ধরনের খাবার, পানীয়, ফ্রেঞ্চফ্রাই।

তার মধ্যে একটি প্লেটে ‘সাওয়ারডো’। পাউরুটি, লেটুস এবং অন্যান্য উপাদান দিয়ে তৈরি টক স্বাদের এক বিশেষ পদ। ছবির নীচে নুসরাত যা লিখেছেন, তার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, ‘আমি ‘টক’ মানুষের চেয়ে ‘সাওয়ারডো’ বেশি পছন্দ করি।’

প্রশ্ন উঠেছে, লোকসভা নির্বাচনে টিকিট না পাওয়ায় নুসরাত জাহান কি তার দলকে খোঁচা দিলেন? নাকি পাঁচ বছরের বিদায়ী সংসদের মনে একরাশ অভিমান জমা হয়েছে? যদিও উত্তর মেলেনি। নায়িকা মুখ খুললেই এ বিষয়ে পরিষ্কার হওয়া যাবে।

(ঢাকাটাইমস/১২মার্চ/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :