মাদারীপুরে ৬ ভুয়া ডিবি পুলিশ গ্রেপ্তার

মাদারীপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১৩ মার্চ ২০২৪, ১৬:৪৫ | প্রকাশিত : ১৩ মার্চ ২০২৪, ১৬:৪২

মাদারীপুরের রাজৈরে ভুয়া ডিবি পরিচয় দেওয়া ৬ অপহরণকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় মাইক্রোবাসও জব্দ করা হয়েছে।

বুধবার দুপুরে মাদারীপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলন এ তথ্য দিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুল আহসান।

গ্রেপ্তারকৃতরা হলেন- পিরোজপুরের সাতুরিয়া উপজেলার ডুমজুরি গ্রামের আব্দুল মান্নান হাওলাদারের ছেলে মো. সোহেল হাওলাদার (৩২), একই গ্রামের আলতাব খানের ছেলে মো. তালেব খান (২৯), একই গ্রামের মৃত মুনসুর আলী গাজীর ছেলে মো. জসিম উদ্দিন ওরফে সবুজ গাজী (৪০), একই উপজেলার চিরাপাড়া গ্রামের ছালেক শরীফের ছেলে মো. মিরাজ শরিফ (৩৫), একই উপজেলার বড় বিড়ালজুরি গ্রামের মৃত আলী আকবার হাওলাদারের ছেলে মো. খাইরুল ইসলাম হাওলাদার (৩৮) এবং একই গ্রামের মৃত কেএম রুহুল আমিন খলিফার ছেলে জুনায়দুল আমিন ওরফে কে এম রুবেল (৪৫)।

সংবাদ সম্মেলনে মো. কামরুল আহসান বলেন, মঙ্গলবার বেলা ১১টার দিকে কাজল ভূইয়া নামে এক ব্যবসায়ী জেলার রাজৈর উপজেলার টেকেরহাটে মোকাম করার জন্য রওনা করে। এসময় বেলা পৌনে ১টার দিকে টেকেরহাট ঘোষালকান্দি হাওলাদার টাওয়ারের কিং রেস্টুরেস্টের সামনে ঢাকা-বরিশাল মহাসড়কের ওপর পৌঁছালে একটি সাদা রঙের মাইক্রোবাস দ্রুত গতিতে এসে কাজল ভূইয়ার পথরোধ করে চারদিক থেকে ঘিরে ধরে। এসময় ৮ থেকে ৯ জন লোক নিজেদেরকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে কাজল ভূইয়াকে জোরপূর্বক অপহরণ করে তাদের ব্যবহৃত মাইক্রোবাসে উঠিয়ে মারপিট করতে থাকে এবং মাইক্রোবাসটি গোপালগঞ্জ রোডের দিকে যেতে থাকে। পরে তারা কাজল ভূইয়াকে মারপিট করে তার আত্মীয়স্বজনদের নিকট ফোন দিয়ে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন।

তিনি আরো বলেন, কাজল ভূইয়াকে অপহরণ করাকালীন সময়ে সেখানে থাকা স্থানীয় লোকজন বিষয়টি দেখে দ্রুত টেকেরহাটে ডিউটিরত পুলিশকে সংবাদ প্রদান করলে রাজৈর থানা পুলিশ নয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পাকা রাস্তার ওপর হতে অপহরণকারী মাইক্রোবাসটিকে থামাতে সক্ষম হয়। থামানোর পর মাইক্রোবাসটির মধ্য হতে ভিকটিমকে উদ্ধার করে অপহরণকারীদের গ্রেপ্তার করে এবং তাদেরকে হেফাজতে নেয়। এ ঘটনায় রাজৈর থানায় মামলা হয়েছে।

(ঢাকা টাইমস/১৩মার্চ/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :