ধর্ষণের অভিযোগে আর্জেন্টিনার চার ফুটবলার আটক

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৯ মার্চ ২০২৪, ১০:৪২
প্রতীকী ছবি

আর্জেন্টিনার প্রিমিয়ার ডিভিশন ফুটবল ক্লাব ভেলেজ সার্সফিল্ডের চার ফুটবলারকে সোমবার প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ। তাদের বিরুদ্ধে অভিযোগ, গত মার্চে হোটেলের ঘরে তারা এক নারী সাংবাদিককে ধর্ষণ করে।

এই চার ফুটবলার হলেন, উরুগুয়ের গোলকিপার সেবাস্টিয়ান সোসা। তার বয়স এখন ৩৭ বছর। প্যারাগুয়ের ২৭ বছরের মিডফিল্ডার হোসে ফ্লোরেনটিন। আর্জেন্টিনার ২৭ বছরের ডিফেন্ডার ব্রাইয়ান কুফরে এবং আর্জেন্টিনার ২১ বছরের স্ট্রাইকার আবিয়েল ওসোরিয়ো।

পুলিশ জানিয়েছে, আপাতত তাদের ৪৮ ঘণ্টার জন্য আটক করা হয়েছে। এরপর তাদের আদালতে পেশ করা হবে। বিচারক সিদ্ধান্ত নেবেন, তাদের গ্রেপ্তার করা হবে কি না। গোটা ঘটনাটি নিয়ে সবপক্ষের সঙ্গে কথা বলে পুলিশ তদন্ত শুরু করেছে।

অভিযোগকারী ২৪ বছরের এক নারী সাংবাদিক। পুলিশকে তিনি জানিয়েছেন, ২ মার্চি উত্তর আর্জেন্টিনায় ভেলেজের সঙ্গে অ্যাটলেটিকো টুকুমেনের একটি খেলা ছিল। গোলশূন্য সেই খেলা শেষের পর সোসা তাকে নিজের ঘরে ডাকেন। সেখানে বাকি তিন ফুটবলারও অপেক্ষা করছিলেন বলে অভিযোগ। সেখানে তারা সকলে মিলে মদ্যপান করেন। সাংবাদিক পান করে সামান্য অপ্রকৃতিস্থ হয়ে খাটে শুয়ে পড়েন। তখন বাকিরা তাকে ধর্ষণ করে বলে অভিযোগ।

ভেলেজ ওই চার ফুটবলারকেই সাসপেন্ড করেছে। তবে গোলকিপার সোসা এই অভিযোগ অস্বীকার করেছেন। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে গত ৮ মার্চ তিনি লিখেছেন, ‘যে কোনো মানুষের শরীর এবং যৌনতার অধিকারকে আমি শ্রদ্ধা করি। কখনোই কারো উপর বলপ্রয়োগ করিনি। আশা করি আমি নিরপেক্ষ বিচার পাব।’

সূত্র: রয়টার্স/ডয়চে ভেলে

(ঢাকাটাইমস/১৯মার্চ/এমআর)

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :