আ.লীগ অফিস দখল করে মুদি দোকান!

সখিপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২১ মার্চ ২০২৪, ২২:০৭

টাঙ্গাইলের সখিপুর উপজেলার বহুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের অফিস দখল করে মুদি দোকান দেওয়া হয়েছে। ওই দোকানের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়ায় তীব্র সমালোচনার মুখে পড়েছেন ইউনিয়ন আওয়ামী লীগ নেতারা।

উপজেলার বহুরিয়া ইউনিয়নের করটিয়া বাজারে অবস্থিত ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে দোকানটি দিয়েছেন তোফাজ্জল হোসেন নামে এক ব্যক্তি। তিনি চতলবাইদ ভাতকুড়া এলাকার আফসার উদ্দিনের ছেলে।

জানা যায়, উপজেলা আওয়ামী লীগের সদস্য এসএম ইব্রাহিমের নির্দেশেই তিনি আওয়ামী লীগের অফিসে মুদি দোকান দিয়েছেন।

সরেজমিন গিয়ে জানা যায়, ২০২২ সালে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক বহুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের অফিস উদ্বোধন করেন। অফিসের দক্ষিণ পাশেই ব্যবসায়ী তোফাজ্জল হোসেনের মুদি দোকান ছিল। সেখান থেকে সরিয়ে আওয়ামী লীগ নেতা এসএম ইব্রাহিম রাজনৈতিক প্রভাব খাটিয়ে দলীয় কার্যালয়টি দখল করে মুদি দোকান বসিয়েছেন। সম্প্রতি ঘটনা জানাজানি হওয়ার পর ক্ষোভ প্রকাশ করেছে স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

ব্যবসায়ী তোফাজ্জল হোসেন বলেন, ‘এক মাস ধরে আওয়ামী লীগের এই কার্যালয়ে আমি দোকান করতেছি। আমার আগের দোকান ঘর মেরামতের কাজ চলছে। তাছাড়া আমাকে ইব্রাহিম নেতা এই ঘরে আসতে বলেছে বলেই এখানে এসে দোকান বসিয়েছি।

উপজেলা আওয়ামী লীগের সদস্য এসএম ইব্রাহিম বলেন, দলীয় কার্যালয়টি ভাড়া নেওয়া হয়েছিল। পরে ওই ঘর সংস্কার করা হয়। সংস্কারের টাকা এবং ভাড়া বাকি ছিল। বাকি টাকাগুলো আমি একা পরিশোধ করেছি। তাই এক মাসের জন্য পার্টি অফিসের ঘরটি তোফাজ্জল হোসেনকে মুদির দোকান করতে ভাড়া দেওয়া হয়েছে।

ব্যাপারে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম বলেন, বিষয়টি আমি শুনেছি। সরেজমিনে গিয়ে খোঁজ নিয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সম্পাদককে অবগত করা হবে।

(ঢাকাটাইমস/২১মার্চ/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :