বলগেটের ধাক্কায় মেঘনায় নৌকাডুবিতে নিহত ১, শিক্ষার্থীসহ নিখোঁজ ৮

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২৩ মার্চ ২০২৪, ০৯:১৪ | প্রকাশিত : ২৩ মার্চ ২০২৪, ০৯:০৭
নিখোঁজ শিক্ষার্থী আনিকা

কিশোরগঞ্জের ভৈরবে বান্ধবীর সঙ্গে মেঘনা নদীতে ভ্রমণ করতে গিয়ে এক শিক্ষার্থী নিখোঁজ হয়েছেন। নিখোঁজ ওই শিক্ষার্থীর নাম আনিকা আক্তার (১৮)।

গতকাল শুক্রবার সাড়ে পাঁচটার দিকে ভৈরব সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতু সংলগ্ন মেঘনা নদীতে এই দুর্ঘটনাটি ঘটেছে।

আনিকা নরসিংদী জেলার বেলাব থানার দড়িকান্দি এলাকার দারু মিয়ার মেয়ে। সে নরসিংদী মডেল কলেজ থেকে বছর এইচএসসি উত্তীর্ণ হয়েছেন ।

পারিবারিক সুত্রে জানা যায়, শুক্রবার বাড়ি থেকে তার বান্ধবী রুবার বাড়িতে বেড়াতে যান। সেখান থেকে তার সঙ্গে ভৈরবের মেঘনার ব্রীজ দেখতে যায়। মেঘনা নদী ভ্রমণের জন্য নৌকায় উঠেন। নৌকায় ভ্রমণের সময় একটি বালুবাহী বলগেটের ধাক্কায় নৌকাটি নদীতে ডুবে যায়। ডুবে গেলে নৌকায় থাকা ২০-২৫ জন যাত্রীর মধ্য অজ্ঞাত পরিচয়ে এক নারীর মরদেহ ও ১২ জনকে উদ্ধার করা হলে আরও ৮ জন নিখোঁজ রয়েছে। রাতে অন্ধকারে উদ্ধার কর্মীরা কাজ করতে পারে না এজন্য উদ্ধার কাজ বন্ধ করা হয়েছে। শনিবার সকালে কিশোরগঞ্জ থেকে ডুবুরি দল এসে আবার উদ্ধার কাজ শুরু করবে ।

নিখোঁজ শিক্ষার্থী আনিকার ভাই মেহেদি হাসান বলেন, আমার বোন বাড়ি থেকে নরসিংদীতে খালার বাড়িতে যান। সেখান থেকে তার বান্ধবী রুবার সঙ্গে ভৈরবের মেঘনা নদীতে ঘুরতে আসেন। নৌকায় চড়ে মেঘনা নদী ভ্রমণের সময়ে হঠাৎ বালুবাহী বলগেটের ধাক্কায় নৌকা ডুবে গেলে তার সাথে থাকা বান্ধবী রুবা সাতার কেটে প্রাণে বেঁচে ফিরলেও আমার বোন ফিরতে পারেনি। তিনি নিখোঁজ রয়েছেন। আমার বোনের সন্ধান চাই।

শিক্ষার্থী আনিকার বাবা দারু মিয়া বলেন, ইফতার করার পর নামাজ শেষে শুনতে পারলাম আমার মেয়ে নাকি মেঘনা নদীতে নৌকা ডুবে নিখোঁজ হয়েছে। আমি জানতাম আমার মেয়ে তার খালার বাসায় গিয়েছেন। ভৈরবে যে তার বান্ধবীর সাথে এসেছেন সেটি জানতাম না।

কয়েকজন উদ্ধার হলেও আমার মেয়ের কোনো সন্ধান পাইনি।

(ঢাকাটাইমস/২৩মার্চ/প্রতিনিধি/এসআইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :