গোপালগঞ্জে ইন্টার্ন চিকিৎসকদের ৫ দিনের কর্মবিরতি 

গোপালগঞ্জ প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৫ মার্চ ২০২৪, ১৫:৪০

বেতন ভাতা বৃদ্ধির দাবিতে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল ও শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসকদের ৫ দিনের কর্মবিরতি শুরু হয়েছে। দাবি আদায়ের লক্ষ্যে ইন্টার্ন চিকিৎসকরা জেনারেল হাসপাতাল ও মেডিকেল কলেজ হাসপাতালের সামনে অবস্থান ধর্মঘট এবং পরিচালক বরাবর স্মারকলিপি প্রদান করেছেন।

সোমবার সকাল থেকে ৫ দিনের কর্মবিরতিসহ এসব কর্মসূচি পালন করেন তারা।

মানববন্ধনে বক্তারা বলেন, দীর্ঘদিন ধরে দাবি জানিয়ে আসলেও আমাদের বেতন ভাতা বৃদ্ধি হয়নি। তাই বেতন ভাতা ৩০ হাজার টাকা করার দাবিতে আমাদের এ আন্দোলন। দাবি আদায় না হলে আমরা আরও কঠোর কর্মসূচিতে যাবো।

এদিকে হাসপাতালে অন্যান্য স্বাভাবিক কার্যক্রম সুষ্ঠুভাবে চললেও নতুন রোগীরা সমস্যায় পড়েছেন। হাসপাতালে ভর্তি হওয়ার পর পরই ইন্টার্ন চিকিৎসকরা তাদের চিকিৎসা সেবা প্রদান করেন। কিন্তু আজ সোমবার কর্মবিরতি থাকায় রোগীদের ভোগান্তিতে পড়তে হচ্ছে। চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হচ্ছে রোগীরা।

গোপালগঞ্জ শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডা. নিয়াজ মোহাম্মদ জানান, হাসপাতালের ইন্টার্ন চিকিৎসকদের কর্মবিরতির কারণে চিকিৎসা সেবা কিছুটা ব্যাহত হচ্ছে। তবে তারা আশাবাদ ব্যক্ত করেছেন অতি দ্রুত এটার সমাধান হয়ে যাবে।

(ঢাকা টাইমস/২৫মার্চ/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :