সালথায় কামলা দিতে এসে গৃহস্থের মেয়েকে ‘ধর্ষণ’, শ্রমিক গ্রেপ্তার

সালথা-নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৬ মার্চ ২০২৪, ২০:০৬

ফরিদপুরের সালথায় কামলা দিতে এসে গৃহস্থের (মালিক) ১৪ বছর বয়সী মাদরাসা পড়ুয়া মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক শ্রমিকের বিরুদ্ধে। এ ঘটনায় মামলা হলে মঙ্গলবার দুপুরে অভিযান চালিয়ে ওই শ্রমিককে গ্রেপ্তার করে পুলিশ। অভিযুক্ত শ্রমিকের নাম মো. আবু বক্কর ওরফে লাল মিয়া (১৯)। তিনি বোয়ালমারী উপজেলার ময়না গ্রামের মফিজুর রহমানের ছেলে।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, সালথা উপজেলার সোনাপুর ইউনিয়নের এক গৃহস্থের বাড়িতে দিনমজুর হিসেবে পেঁয়াজ উত্তোলনের কাজ করতে আসেন আবু বক্কর। কয়েকদিন কাজ করার মধ্যেই গৃহস্থের কিশোরী মেয়ের সঙ্গে তার প্রেম সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায় সোমবার রাত ৮টার দিকে ওই মেয়েকে বাড়ির পাশে একটি পেঁয়াজ খেতের ভেতরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন আবু বক্কর। মামলার তদন্তকারী কর্মকর্তা সালথা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. কবিরুল হক বলেন, ধর্ষণের ঘটনায় মঙ্গলবার সকালে ওই কিশোরীর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা দায়ের করেন। মামলা হওয়ার কয়েক ঘণ্টা পর দুপুরে উপজেলার ময়েনদিয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত শ্রমিককে গ্রেপ্তার করা হয়।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ ফায়েজুর রহমান বলেন, আইনি প্রক্রিয়া শেষে গ্রেপ্তার হওয়া অভিযুক্ত শ্রমিককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। সেই সাথে নির্যাতিত কিশোরীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

(ঢাকা টাইমস/২৬মার্চ/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :