ফেনীতে টপটেন মার্ট উদ্বোধন করলেন তামিম ইকবাল

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ০৩ এপ্রিল ২০২৪, ১৩:২৪ | প্রকাশিত : ২৭ মার্চ ২০২৪, ০৯:০৯

দেশের অন্যতম লাইফস্টাইল ব্র্যান্ড টপটেন মার্ট এবার চালু হলো ফেনীতে। ফিতা কেটে শোরুমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন টাইগার ক্রিকেটার তামিম ইকবাল।

গত ২৬ মার্চ বিকালে শহরের শহীদ শহীদুল্লাহ্ কায়সার সড়কে কাজী প্যালেসে নতুন শো রুমটির উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক এই অধিনায়ক। তার সঙ্গে ছিলেন আরেক ক্রিকেটার মোহাম্মদ সাইফুদ্দিন।

উদ্বোধন শেষে তামিম ইকবাল বলেন, ‘আমি সত্যিকার অর্থে এই ধরনের ব্র্যান্ডের জিনস প্যান্ট, টি-শাট পছন্দ করি। আশা করি তাদের এই প্রতিষ্ঠানটি ব্যবসায়িকভাবে সফল হবে। ফেনী শহরে আসা হয়নি, এখানে এসে খুব ভালো লাগছে। দেশের উন্নয়ন হচ্ছে। এভাবে সকল জেলা শহর উন্নয়ন হলে দেশ অনেক এগিয়ে যাবে।’

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ফেনী পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ফেনী শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পারভেজুল ইসলাম হাজারী, টপটেন মার্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ হোসেনসহ কর্মকর্তা কর্মচারীরা।

সবার জন্য পছন্দের জুতাও কেনা যাবে এখানে

টপটেন মার্টের এক ছাদের নিচে পাচ্ছেন ছেলে ও মেয়েদের সম্পূর্ণ লাইফস্টাইল আউটফিট। ছেলেদের জন্য রয়েছে শার্ট, প্যান্ট, পাঞ্জাবি, স্যুট ব্লেজার জুতা ইত্যাদি। রয়েছে মেয়েদের শাড়ি, লেহেঙ্গা, থ্রি পিস, টপস, অর্নামেন্টস, জুতা ইত্যাদি। ব্রাইডাল কালেকশনে রয়েছে শেরওয়ানি ও লেহেঙ্গা ইত্যাদি।

মেয়ে বা ছেলেদের পোশাকের লাক্সারি কালেকশন রয়েছে এখানে

টপটেন মার্টের যেকোনো স্টোর থেকে পণ্য কিনলে মিলবে ৭ শতাংশ ছাড়। তবে অনলাইনে কিনলে এই ছাড় মিলবে না। প্রতিষ্ঠানটি জানিয়েছে, ঈদের আগের দিন পর্যন্ত এই ছাড় চলবে। তবে কসমেটিক্স ও প্রেসিডেন্ট ব্রান্ডের পণ্যে থাকছে না এই ছাড়।

(ঢাকাটাইমস/২৭মার্চ)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :