মিশা-ডিপজলের ইফতার আয়োজন নিয়ে গুরুতর অভিযোগ নিপুণের

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ০১ এপ্রিল ২০২৪, ১৪:৩৭ | প্রকাশিত : ০১ এপ্রিল ২০২৪, ১৪:৩৬

রোজা উপলক্ষে এফডিসিতে শিল্পী ও কলাকুশলীদের জন্য মাসব্যাপী ইফতারের আয়োজন করেছেন জনপ্রিয় দুই খল অভিনেতা মিশা সওদাগর ও ডিপজল। সাধারণ জনতাও সেখানে গিয়ে ইফতার নিতে পারছেন। তবে এই আয়োজন নিয়ে গুরুতর অভিযোগ তুললেন চিত্রনায়িকা নিপুণ আক্তার।

অভিনেত্রীর দাবি, ওই ইফতার আয়োজনে তার নামে প্রতিনিয়ত শিল্পীদের কাছে বদনাম করে চলেছেন মিশা ও ডিপজল। এই নায়িকা এবারও চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী।

নিপুণ বলেন, ‘নির্বাচন করতে গিয়ে এ পর্যন্ত আমাকে নিয়ে গীবত গাওয়া ছাড়া অন্য কোনো ধরনের বাধা পাইনি। এখন দেখতে পাচ্ছি শিল্পীদের ইফতার খাইয়ে খাইয়ে আমার নামে বদনাম করা হচ্ছে। কিন্তু বুঝতে পারছি না যে, কেনই বা ইফতার খাওয়াচ্ছেন, আর কেনই বা আমাকে নিয়ে তারা বদনাম করছেন।’

আগামী ১৯ এপ্রিল এফডিসিতে চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচনের ভোটগ্রহণ। এরইমধ্যে একটি প্যানেল দিয়েছেন মিশা ও ডিপজল। সেখানে মিশা সভাপতি এবং ডিপজল সাধারণ সম্পাদক প্রার্থী। ভোটকে সামনে রেখে শিল্পীদের মন জয় করতে মরিয়া দুই খল অভিনেতা।

অন্যদিকে, একটি প্যানেল গঠন করছেন নিপুণ আক্তার। সেই প্যানেল থেকে সভাপতি প্রার্থী চলচ্চিত্রের সোনালি দিনের চিত্রনায়ক মাহমুদ কলি। ভোটের বাকি আর ১৮ দিন। যদিও মিশা ও নিপুণদের দুই প্যানেল থেকে আরও কারা কোন পদে নির্বাচন করবেন, তা এখনো প্রকাশ হয়নি।

(ঢাকাটাইমস/০১এপ্রিল/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :