দাম ২০ কোটি! কী এমন আছে আলিয়ার নেকলেসে?

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০১ এপ্রিল ২০২৪, ১৯:৫৯

সম্প্রতি লন্ডনে অনুষ্ঠিত হোপ গালায় অংশ নিয়েছিলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। গত বৃহস্পতিবার ছিল এই অনুষ্ঠান, যা প্রতি বছর আয়োজিত হয় দুঃস্থ যুবকদের জন্য। সালাম বম্বে ফাউন্ডেশনের মাধ্যমে পৌঁছায় সেই অর্থ।

এদিনের অনুষ্ঠানে আলিয়া ভাট দুই রকমের লুকে ধরা দিয়েছিলেন। একটি সাজে শাড়ি পরেছিলেন, আরেকটিতে ওয়াইন রঙের একটি গাউন পরেছিলেন। এই দ্বিতীয় সাজে সব থেকে বেশি নজর কেড়েছে তার গলার হার এবং হাতের আংটি।

বুলগারির গয়নায় এদিন হোপ গালায় সেজে গিয়েছিলেন আলিয়া ভাট। তিনি এদিন ইতালিয়ান হিরে এবং নীলার একটি নেকলেস এবং আংটি পরেছিলেন। তার এই নেকলেস এবং আংটির দাম ২০ কোটি টাকা।

কে কে এসেছিলেন হোপ গালার এই অনুষ্ঠানে?

আলিয়া ভাট এদিন হোপ গালার এই অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, যা আদতে একটি ফান্ড রেইজিং অনুষ্ঠান। এদিনের এই ইভেন্টটিতে হাজির ছিলেন গায়ক হর্ষদীপ কৌর, কমেডিয়ান রোহন যোশী, পরিচালক গুরিন্দর চাড্ডা, প্রমুখ। আলিয়াকে এদিন নাতাশা পুনাওয়ালার সঙ্গে ছবি তুলে পোস্ট করতে দেখা যায়।

আলিয়া ভাটের আগামী প্রজেক্ট

আলিয়া ভাট সদ্যই ‘জিগরা’ ছবির শুটিং শেষ করেছেন। এই বছরই সেপ্টেম্বর নাগাদ মুক্তি পাবে ছবিটি। এছাড়া তার হাতে লাভ অ্যান্ড ওয়ার ছবিটি আছে, যেখানে তার সঙ্গে রণবীর কাপুর এবং ভিকি কৌশল থাকবেন।

(ঢাকাটাইমস/০১এপ্রিল/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :