মেয়ের নাম পাল্টে তাসনিয়া ফারিণ রেখেছেন কলকাতার উবারচালক! কারণ…

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ০২ এপ্রিল ২০২৪, ১১:২১ | প্রকাশিত : ০২ এপ্রিল ২০২৪, ১১:১৮
ছবির ডানে কলকাতার উবারচালক রাকিব

কলকাতা শহরের উবারচালক রাকিব। সাড়ে আট বছর বয়সি এক কন্যাসন্তানের জনক। যার নাম আগে ছিল রাফিয়া সুলতানা। নিজের নামের সঙ্গে মিলিয়ে অনেক ভালোবেসে মেয়ের এই নাম রেখেছিলেন রাকিব। কিন্তু ভিন্ন এক ভালোলাগা আর ভালোবাসার টানে বদলে ফেলেছেন মেয়ের সেই নাম।

রাকিবের মেয়ে রাফিয়া সুলতানার বর্তমান নাম তাসনিয়া ফারিণ। বাংলাদেশে এই নামে একজন জনপ্রিয় অভিনেত্রী আছেন, জানেন তো? জি হ্যাঁ, সেই তাসনিয়া ফারিণের নামেই নিজের মেয়ের নাম রেখেছেন কলকাতা শহরের উবারচালক রাকিব। ফারিণ নিজেই এ কথা জানিয়েছেন ফেসবুকে।

গত শুক্রবার কলকাতা থেকে সেরা নবাগতা অভিনেত্রী বিভাগে ‘ফিল্মফেয়ার’ পুরস্কার জিতেছেন বাংলাদেশের এই অভিনেত্রী। ওপার বাংলার ‘আরও এক পৃথিবী’ সিনেমাটির জন্য এই পুরস্কার জিতেছেন ফারিণ। তবে পুরস্কার পাওয়ার পর ঢাকায় ফেরেননি, ঘুরে দেখছেন কলকাতা শহর।

সেই ধারাবাহিকতায় সোমবার উবারচালক রাকিবের যাত্রী হয়েছিলেন ফারিণ। তাকে দেখেই চিনে ফেলেন রাকিব। জানান ফারিণের প্রতি তার ভালোলাগার কথা। এও জানান, ফারিণের প্রতি ভালোলাগা এবং ভালোবাসা থেকেই নিজের মেয়ের নাম বদলে তাসনিয়া ফারিণ রেখেছেন তিনি।

ওইদিনই কলকাতা থেকেই এক ভিডিওবার্তায় এসব কথা ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে শেয়ার করেন ফারিণ। যেটি অভিনেত্রী পোস্ট করেন তার ভেরিফায়েড ফেসবুক পেজে। এক মিনিট এক সেকেন্ডের সেই ভিডিওতে দেখা যায়, উবারচালক রাকিবের সঙ্গে কথা বলছেন ফারিণ। জানতে চাইছেন তার মেয়ের নাম কী? উবারচালক জানাচ্ছেন, ‘তাসনিয়া ফারিণ’।

তাদের আলাপ থেকে জানা যায়, উবারচালকের ক্লাস থ্রিতে পড়ুয়া মেয়েটির বয়স সাড়ে আট বছর। শুরুতে তার নাম রাখা হয় রাফিয়া সুলতানা। বাবার নাম রাকিবের সঙ্গে মিল রেখেই এই নাম রাখা হয়। এই নামেই বড় হতে থাকে মেয়ে।

কিন্তু পরে তাসনিয়া ফারিণের ভক্ত হয়ে যান বাবা রাকিব। তার অভিনীত সব নাটক দেখেন নিয়মিত। জানান, এ কারণে মেয়েটির নাম বদলে তাসনিয়া ফারিণ রাখেন তিনি। কথা প্রসঙ্গে উবারচালক রাকিব এও জানান, জিয়াউল ফারুক অপূর্বর সঙ্গে ফারিণের অভিনয় সবচেয়ে ভালো লাগে তার।

কলকাতা থেকে ফিল্মফেয়ার পুরস্কার জেতার পর সেখানকার এক ভক্তের কাছ থেকে এমন পুরস্কার পেয়ে আপ্লুত ফারিণ। ভিডিও পোস্ট করে লিখেছেন, ‘থ্যাংক ইউ ফর অলওয়েস লাভিং মি!’

এ প্রসঙ্গে ফারিণ গণমাধ্যমকে জানিয়েছেন, ‘আমি কলকাতায় এসে যে হোটেলে উঠেছি সেখান থেকে বাইরে যাওয়ার সময় সোমবার তাকে পাই। ওনার গাড়িতে করেই সারা দিন ঘুরেছি। ওনার মেয়ের নাম বদলের ঘটনা শুনে ভালো লাগছে। এসব ঘটনা ভালো কাজের আগ্রহ বাড়িয়ে দেয়।’

(ঢাকাটাইমস/০২এপ্রিল/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :