কুষ্টিয়ায় জাসদ ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৬ এপ্রিল ২০২৪, ১৫:০২ | প্রকাশিত : ০৬ এপ্রিল ২০২৪, ১০:৫৩

কুষ্টিয়ার ভেড়ামারায় নাফিস আহমেদ তুষার (২৮) নামে এক জাসদ ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এই হত্যা নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার মোকারিমপুর ইউনিয়নের গোলাপনগর বাজারে দুর্বৃত্তরা তুষারকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে রাত সাড়ে ১০টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত তুষার মোকারিমপুর ইউনিয়ন জাসদ ছাত্রলীগের সহ–সম্পাদক।

তুষারের বাবা রবিউল ইসলাম রবি বলেন, সন্ধ্যা ৭টার দিকে গোলাপনগর বাজারের পাশে দুর্বৃত্তরা তুষারকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। রাজশাহী নেওয়ার পথে তুষারের মৃত্যু হয়।

জানা গেছে, তুষার ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের ছাত্র। ১৭ রোজায় ছুটিতে তিনি ঢাকা থেকে বাড়িতে যান।

ভেড়ামারা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক রেজাউল করিম বলেন, ধারালো অস্ত্রের আঘাতে আহত ওই যুবকের দুই পায়ের রগ বিচ্ছিন্ন হয়ে রক্তক্ষরণ হচ্ছিল। তাছাড়া পিঠে একাধিক গভীর ক্ষতের চিহ্ন ছিল। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রাজশাহীতে রেফার্ড করা হয়েছিল।

এদিকে এই ছাত্রনেতার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পর থেকে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক অসিত সিংহ রায় বলেন, তুষার ইউনিয়ন জাসদ ছাত্রলীগের সহ-সম্পাদক। তার বাবাও ইউনিয়ন জাসদের সাংগঠনিক সম্পাদক।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল ইসলাম বলেন, হত্যার সঙ্গে জড়িতদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

(ঢাকা টাইমস/০৬এপ্রিল/এসএ/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :