ঈদ আনন্দ শোকে পরিণত হলো সালথার কলেজশিক্ষার্থী আলসাহাবের পরিবারে

সালথা-নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১২ এপ্রিল ২০২৪, ০৮:৩৮

ঈদের নামাজ শেষে ফরিদপুরের সালথা উপজেলা থেকে মোটরসাইকেলযোগে নড়াইলে ঘুরতে যান তিন বন্ধু। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস। মোটরসাইকেল দুর্ঘটনায় ঈদ আনন্দ শোকে পরিণত হয়। নড়াইল থেকে ফেরার প্রাণ যায় কলেজশিক্ষার্থী মো. আলসাহাব মাতব্বরের (২২)।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) সন্ধ্যায় কালনা সেতু এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন নিহতের সঙ্গে থাকা অপর দুই বন্ধুও। তাদেরকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে মুসতাক (২০) নামে এক যুবকের অবস্থা আশঙ্কাজনক।

নিহত আলসাহাব সালথা উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের কুমারপট্টি গ্রামের আসাদুজ্জামান মাতুব্বরের ছেলে। তিনি নগরকান্দা সরকারি কলেজের দ্বাদশ প্রথম বর্ষের শিক্ষার্থী। গুরুতর আহত মুসতাক পাশের মাঝারদিয়া গ্রামের ইতালি প্রবাসী রাজ্জাক সরদারের ছেলে। অপর আহত একজনের নাম-পরিচয় পাওয়া সম্ভব হয়নি।

বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে নিহতের প্রতিবেশী মোকাদ্দেস হুসাইন বলেন, ঈদের নামাজ শেষে আলসাহাব তাঁর দুই বন্ধুকে নিয়ে মোটরসাইকেলযোগে নড়াইলে ঘুরতে যান। সেখান থেকে ফেরার পথে দুর্ঘটনায় আলসাহাব ঘটনাস্থলেই মারা যান। অপর দুই বন্ধও গুরুতর আহত। তাদের মধ্যে মুসতাকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে নড়াইল সদর হাসপাতাল থেকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হচ্ছে।

তিনি আরও বলেন, কলেজে পড়ুয়া সন্তানকে হারিয়ে পাগলপ্রায় আলসাহাবের মা-বাবা।

ঢাকাটাইমস/১২এপ্রিল/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :