বগুড়ায় দুর্বৃত্তদের ছোড়া ককটেলে দুই পুলিশ সদস্য আহত

বগুড়া প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১২ এপ্রিল ২০২৪, ০৮:৪৬

বগুড়ায় দুর্বৃত্তদের ছোড়া ককটেল বোমার বিস্ফোরণে দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার রাত ৮টার দিকে বগুড়া শহরের সুলতানগঞ্জ পাড়ায় (ঘোনপাড়া) এঘটনা ঘটে।

আহতরা হচ্ছেন, বগুড়ার উপশহর পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুর রশিদ ও কনস্টেবল মাহবুব হোসেন। তাদের দুজনেরই পায়ে জখম হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন কনস্টেবল মাহবুব হোসেন জানান, শহরের সুলতানগঞ্জ পাড়ার (ঘোনপাড়া) একজন নারী ৯৯৯ এ ফোন করে জানান তাকে আটকে রেখে মারধর করা হচ্ছে। এখবর পেয়ে সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুর রশিদ তাকে নিয়ে ঘটনাস্থলে যান। এসময় এক যুবক পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করেন। পুলিশ তাকে আটক করতে গেলে ওই যুবকের সঙ্গে থাকা আরও দুই যুবক পরপর দুইটি ককটেল নিক্ষেপ করে পালিয়ে যায়। তাদের নিক্ষেপ করা ককটেলের আঘাতে দুই পুলিশ পায়ে জখমপ্রাপ্ত হন। পরে তাদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইহান ওলিউল্লাহ বলেন, ঘটনার পরপরই এলাকায় তল্লাশি অভিযান শুরু করা হয়েছে। জড়িতদের শনাক্ত এবং আটক করতে পুলিশের একাধিক টিম কাজ শুরু করেছে।

ঢাকাটাইমস/১২এপ্রিল/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :