আমার লোকদের গায়ে হাত দিলে সহ্য করা হবে না: লাবু চৌধুরী

সালথা-নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ এপ্রিল ২০২৪, ১৯:০০

ফরিদপুর-২ (সালথা-নগরকান্দা) আসনের সংসদ সদস্য শাহদাব আকবর লাবু চৌধুরী বলেছেন, সরকারে আমরা। ক্ষমতায় আওয়ামী লীগ। আমি এমপি। অতএব আমার লোকদের গায়ে যদি কেউ হাত দেয়, তা সহ্য করা হবে না। আমি কারো ক্ষতি পছন্দ করি না। তাই বলে আমার লোকদের ওপর অত্যাচার করা হলে ছাড় দেওয়া হবে না।

শনিবার দুপুরে ফরিদপুরের সালথা উপজেলার গট্টি ইউনিয়নের রসুলপুর নিজ বাড়ি হামিদ মঞ্জিলে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ইতোমধ্যে উপজেলা পরিষদের নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। এই নির্বাচনে আমি সরাসরি মাঠে নামতে পারব না। তবে নির্বাচনে সব এলাকার নেতাদের সঙ্গে যোগাযোগ রাখা হবে। নির্বাচন কেন্দ্র করে আমার নেতাকর্মীদের যদি ষড়যন্ত্র করে ফাঁসানোর চেষ্টা করা হয়, তাহলে তা মোকাবেলা করা হবে। তবে আমি সহিংসতা চাই, রাজনৈজিকভাবে এসব ষড়যন্ত্র মোকাবেলা করতে চাই।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত নেতাকর্মীদের দাবির পরিপ্রেক্ষিতে সালথা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বরকে সমর্থন জানিয়ে সকলকে তার পক্ষে কাজ করার আহ্বান জানান এমপি লাবু চৌধুরী।

সালথা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি হাবিবুর রহমান হামিদের সভাপতিত্বে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান ফকির মিয়া, প্রবীণ আওয়ামী লীগ নেতা ইমামুল হোসেন তারা মিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহাব মিয়া, গিয়াস উদ্দিন গিয়াস, ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান লাবলু, গট্টি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবু জাফর মোল্যা, যুবলীগ নেতা শওকত হোসেন মুকুল, সাহেম হোসেন টিটন, বাদল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা রাকিবুল হাসান জুয়েল প্রমুখ।

এছাড়াও উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য দেন।

(ঢাকাটাইমস/১৪এপ্রিল/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :