রাজবাড়ীতে হিসাবরক্ষণ কর্মকর্তার বাড়িতে দুই দফায় হামলা, গুলিবিদ্ধ ৪

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১৫ এপ্রিল ২০২৪, ১৫:৪৬ | প্রকাশিত : ১৫ এপ্রিল ২০২৪, ১৪:৪১

রাজবাড়ীর পাংশায় এক হিসাবরক্ষণ কর্মকর্তার বাড়িতে দুই দফা হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। সময় ওই পরিবারের চার সদস্য গুলিবিদ্ধ হয়েছেন।

রবিবার রাত ৩টার দিকে উপজেলার কসবামাজাইল ইউনিয়নের মিশ্রী পাঁচবাড়িয়া গ্রামে হিসাবরক্ষণ কর্মকর্তা প্রদীপ মণ্ডলের বাড়িতে হামলার ঘটনা ঘটে। তিনি রাজবাড়ী জেলা হিসাবরক্ষণ অফিসের অডিটর হিসেবে কর্মরত আছেন।

ঘটনায় পাংশা থানায় মামলা করা হয়েছে।

পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। হামলায় চারজন আহত হয়েছেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, চরমপন্থি দলের সদস্যরা এই হামলা চালিয়েছে। এলাকায় পুলিশের নজরদারি বৃদ্ধি করা হয়েছে।

গুলিবিদ্ধ হয়ে আহতরা হলেন- কানু মণ্ডলের ছেলে লক্ষ্মণ কুমার মণ্ডল (৩৭), বিকাশ চন্দ্র মণ্ডলের ছেলে সুজন মণ্ডল (২২), গেদুনাথ মণ্ডলের ছেলে রূপ চাঁদ মণ্ডল (৩৭) নীল মণ্ডলের ছেলে বিবেক চন্দ্র মণ্ডল (৪৮) আহতরা সবাই মিশ্রী পাঁচবাড়িয়া গ্রামের বাসিন্দা।

প্রদীপ মণ্ডল বলেন, আমি গতরাতে বাড়িতে এসেছি। রাত ৩টার দিকে আমাদের বাড়ির পেছন দিকে আমার ছোট ভাইয়ের ঘরের দরজা ভেঙে একদল দুর্বৃত্ত ঘরে প্রবেশ করে। এরপর তারা আমার বাবার ঘরে যায়। আমি বিষয়টি বুঝতে পারার পর তাদের সঙ্গে কথা বলে ব্যস্ত রাখি। এই সুযোগে আমার এক ভাই পুলিশকে ফোন করে। পাশাপাশি আশপাশের প্রতিবেশীদের ডেকে তোলা হয়। তখন প্রতিবেশীরা এগিয়ে এলে দুর্বৃত্তরা ফাঁকা গুলি ছুড়ে চলে যায়।

পরে পুলিশ ঘটনাস্থলে আসে। হামলাকারীরা চলে যাওয়ার পরেও প্রতিবেশীরা আমাদের বাড়িতে ছিল। কিন্তু পুলিশ চলে যাওয়ার পর ভোরের আজানের ঠিক পাঁচ-সাত মিনিট আগে আবারও দুর্বৃত্তরা হাজির হয়। সময় পুলিশকে জানিয়েছি কেন, কাজটি ঠিক করিস নাই বলে গুলি ছোঁড়ে। গুলিতে চারজন আহত হয়। আর যাবার সময় বলে যায়, পাঁচ লাখ টাকা সাত দিনের মধ্যে না দিলে তোদের কপালে কষ্ট আছে। আহতদের উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। হামলায় বাড়ির দেয়াল প্রাচীরে ক্ষতি হয়েছে।

পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক সিফাত রাব্বী প্রিয়ম বলেন, আহত অবস্থায় পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চারজনকে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে লক্ষ্মণ কুমার মণ্ডল সুজন মণ্ডলকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। অপর দুইজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

(ঢাকাটাইমস/১৫এপ্রিল/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :