সালথায় প্রতিপক্ষের হামলায় ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে এসপি

সালথা-নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৬ এপ্রিল ২০২৪, ০৯:৪৯

ফরিদপুরের সালথায় প্রতিপক্ষের হামলা ও অগ্নিসংযোগে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাঁড়িয়েছেন ফরিদপুরের সুপার মো. মোর্শেদ আলম। তিনি সোমবার বিকালে উপজেলার গট্টি ইউনিয়নের কাঠালবাড়িয়া গ্রামে ক্ষতিগ্রস্ত ওই বাড়ি পরিদর্শন করে পরিবারের সদস্যদের খোঁজখবর নেন। পাশাপাশি পরিবারটির নিরাপত্তা নিশ্চিত করার আশ্বাস দেন।

এ সময় উপস্থিত ছিলেন ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. এমদাদ হোসেন, সহকারী পুলিশ সুপার (সার্কেল নগরকান্দা) মো. আসাদুজ্জামান শাকিল, সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফায়েজুর রহমান, জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি মো. আব্দুল মতিন প্রমুখ।

পরিদর্শন শেষে ফরিদপুরের পুলিশ সুপার মো. মোর্শেদ আলম সাংবাদিকদের বলেন, ‘ক্যারাম খেলা নিয়ে রবিবার বিকালে পাশের গ্রামের কয়েকশ লোক এসে কাঠালবাড়িয়া গ্রামের সৈয়দ আলী শেখের বাড়িতে হামলা করে। হামলাকারীরা বাড়িঘর ভাঙচুর-লুটপাট ও অগ্নিসংযোগ করে। এমনকি চারটি গরুও লুট করে নিয়ে যায়।

তিনি আরও বলেন, ‘এ ঘটনায় রবিবার রাতেই সালথা থানায় দ্রুত বিচার আইনে একটি মামলা হয়। রাতভর অভিযান চালিয়ে ৩০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনাটি পুলিশ নিরপেক্ষভাবে তদন্ত করবে। সেইসঙ্গে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশেও থাকবে।’

(ঢাকাটাইমস/১৬এপ্রিল/এজে)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :