তৌহিদ আফ্রিদির সঙ্গে প্রেম-গুঞ্জন নিয়ে ফের মুখ খুললেন দীঘি

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ১৭ এপ্রিল ২০২৪, ১২:৩৭ | প্রকাশিত : ১৭ এপ্রিল ২০২৪, ১২:৩২

একসময়ের জনপ্রিয় শিশুশিল্পী ও বর্তমানের চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘির সঙ্গে জনপ্রিয় ইউটিউবার তৌহিদ আফ্রিদির প্রেম-গুঞ্জন বহু দিন ধরেই শোবিজ অঙ্গণের মুখরোচক বিষয়। এ গুঞ্জন নিয়ে আফ্রিদি-তৌহিদ দুজনেই সংবাদমাধ্যমে কথা বলেছেন একাধিক বার।

কিন্তু তাতে চর্চা থামেনি। তাই তো এখনো ওই গুঞ্জন নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয় দীঘি ও তৌহিদ আফ্রিদিকে। সেই ধারাবাহিকতায় সদ্য দেওয়া একটি সাক্ষাৎকারেও আফ্রিদির সঙ্গে সম্পর্ক নিয়ে জানতে চাওয়া হয় দীঘির কাছে। কী জবাব দিলেন নায়িকা?

প্রেম গুঞ্জন প্রশ্নে দীঘির দাবি, ‘সম্পূর্ণ মিথ্যা। গুজব ছাড়া আর কিছু নয়। এটা তৌহিদ আফ্রিদি নিজেও বলবে। সে শুধুই আমার বন্ধু।’

কিন্তু তৌহিদ আফ্রিদি ও দীঘিকে নিয়ে কেন এমন গুঞ্জন? কারণ, তাদের অনেক টিকটক ভিডিও এবং স্থিরচিত্রে ঘনিষ্ঠভাবে দেখা গেছে। কিছু ভিডিওতে আবার তাদের বেশ মজা করতেও দেখা গেছে। অর্থাৎ, প্রায় তারা একসঙ্গে ধরা দেন ক্যামেরায়। গুঞ্জন সেখান থেকেই।

যদিও বরাবরই দীঘি এবং তৌফিদ আফ্রিদি দাবি করে আসছেন, তারা খুব ভালো বন্ধু। এর বাইরে তাদের মধ্যে কোনো সম্পর্ক নেই। এছাড়া শুধু দীঘি নন, আরও বেশ কয়েকজন তরুণীর সঙ্গেই টিকটক ভিডিও করতে দেখা গেছে তৌহিদ আফ্রিদিকে। তবুও থামেনা গুঞ্জন।

(ঢাকাটাইমস/১৭এপ্রিল/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :