সরাইলে দুপক্ষের সংঘর্ষে পুলিশসহ অর্ধশতাধিক আহত, আটক ১৫

​​​​​​​ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১৮ এপ্রিল ২০২৪, ১৭:৩৩ | প্রকাশিত : ১৮ এপ্রিল ২০২৪, ১৬:৪৯

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ধান শুকানোর খলা দখল ও মাটি কাটাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে পুলিশসহ অর্ধশতাধিক লোক আহত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত উপজেলার পাকশিমুল ইউনিয়নের পরমানন্দপুর গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা যায়, পরমানন্দপুর গ্রামের সোনা উল্লাহ গোষ্ঠীর মান্নান মিয়ার সঙ্গে বুইল্লার বাড়ির রশিদ মিয়ার ধান শুকানোর খলা দখল ও মাটি কাটা নিয়ে কথা কাটাকাটি হয়। এর জের ধরে সকালে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সশস্ত্র সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে নেতৃত্ব দেন সানা উল্লাহ গোষ্ঠীর কাঞ্চন মিয়া এবং বুইল্লার দলের পক্ষে জিয়াউল আমিন। পরে সানা উল্লাহর পক্ষে সংঘর্ষে যোগ দেয় খাঁ বাড়ি ও কৈবতবাড়ির লোকজন। অপরদিকে বুইল্লার বাড়ির পক্ষে যোগ দেন বুদ্ধির গোষ্ঠী, বড়বাড়ি ও উজিবাড়ির লোকজন।

সংঘর্ষে উভয়পক্ষের নারী, পুরুষ ও পুলিশসহ অর্ধশতাধিক লোক আহত হয়েছে। আহতদের পার্শ্ববর্তী উপজেলা ভৈরবসহ আশপাশের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ৪ রাউন্ড কাঁদানে গ্যাস ও ১২ রাউন্ড রাবার বুলেট ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। ঘটনাস্থল থেকে এ পর্যন্ত ১৫ জনকে আটক করা হয়েছে।

তিনি আরও বলেন, এ ঘটনায় একজন এসআইসহ ৫ পুলিশ সদস্য আহত হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

(ঢাকাটাইমস/১৮এপ্রিল/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :