ইউআইটিএস-এ ইইই বিভাগের ৩৭তম ব্যাচের বিদায়ী সংবর্ধনা 

ঢাকা টাইমস ডেস্ক
 | প্রকাশিত : ২০ মে ২০২৪, ১৫:৩৯

ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস)-এর ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগ ও ইইই ক্লাবের উদ্যোগে রবিবার দুপুর সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয়ে নিজস্ব ক্যাম্পাসের পিএইচপি স্কয়ারে ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের ৩৭তম ব্যাচের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

ইইই বিভাগের বিভাগীয় প্রধান আবেদুল হাদীর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির আসন গ্রহণ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আবু হাসান ভূঁইয়া।

উপাচার্য প্রধান অতিথির বক্তব্যে বলেন, তোমরা যারা আজ বিদায় নিয়ে যাচ্ছ, তোমরা জীবনের একটি ধাপ অতিক্রম করলে মাত্র। তোমাদের সামনে আরও অনেক ধাপ রয়েছে জীবনে সফল হওয়ার জন্য। সেই ধাপগুলো অতিক্রম করতে হবে তোমাদের পরিশ্রম, চেষ্টা ও কর্মদক্ষতার মাধ্যমে।

তিনি বলেন, তোমরা এমন একটি বিশ্ববিদ্যালয়ে চারটি বছর কাটিয়েছ যার প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান, একুশে পদকপ্রাপ্ত সমাজসংস্কারক, শিক্ষানুরাগী আলহাজ সুফি মোহাম্মদ মিজানুর রহমান। যার উদ্দেশ্যই হচ্ছে একজন প্রকৃত মানুষ তৈরি করা। উপাচার্য শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা ইউআইটিএস-এর দূত হিসেবে কাজ করবে। তোমাদের মাধ্যমে ইউআইটিএস-এর সুনাম সারাদেশ ও বিশ্বে ছড়িয়ে যাবে।

উপাচার্য শিক্ষার্থীদের ইউআইটিএস-এর সুনাম অক্ষুণ্ন রাখার আহ্বান জানান। তিনি ইইই বিভাগের সকলকে ধন্যবাদ সেইসাথে বিদায়ী শিক্ষার্থীদের শুভকামনা জানান।

উক্ত অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- ইউআইটিএস-এর কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সিরাজ উদ্দীন আহমেদ, বোর্ড অব ট্রাস্টিজ-এর উপদেষ্টা, অধ্যাপক ড. কে এম সাইফুল ইসলাম খান, সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন, অধ্যাপক ড. মো. আশরাফুল ইসলাম, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. ইয়াসিন আলী ও ইইই বিভাগের বিভাগীয় প্রধান আবেদুল হাদী।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ইইই বিভাগের শিক্ষার্থী আবুজর গিফারী আহাদ ও স্পন্সর করেন ইয়ামবস ইনক.।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ইইই বিভাগের সকল শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা। উক্ত অনুষ্ঠানে কেক কেটে বিদায়ী শিক্ষার্থীদের বিদায় জানানো হয়। পরে ইইই বিভাগের শিক্ষার্থীরা এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন।

(ঢাকা টাইমস/২০মে/এসএ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

একাদশে ভর্তির প্রথম ধাপের ফলাফল প্রকাশ

নতুন পাবলিক বিশ্ববিদ্যালয়ে নতুন বিভাগ না খোলার পরামর্শ শিক্ষামন্ত্রীর

কুবির তিন বিভাগের শিক্ষক নিয়োগ পরীক্ষা স্থগিত

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৪র্থ ও ডিগ্রি দ্বিতীয় বর্ষের ২টি পরীক্ষা স্থগিত 

আগামীকাল থেকে শ্রেণি কার্যক্রমে ফিরছে কুবি

বেসরকারি মেডিকেলে ভর্তি: এসএমএস পাঠানো শুরু ২৩ জুন

কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের তথ্য বাতায়ন হালনাগাদ নিশ্চিতের নির্দেশ

রথযাত্রা: ৭ জুলাইয়ের এইচএসসি পরীক্ষা পেছানোর দাবি সনাতন ধর্মাবলম্বীদের

শিক্ষাপ্রতিষ্ঠানে শনিবারের ছুটি বহাল, কমল গ্রীষ্মের ছুটি

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি কমবে কি না জানা যাবে আজ

এই বিভাগের সব খবর

শিরোনাম :