মেরামতের পর চট্টগ্রাম সিটি করপোরেশনকে ৩টি ডাম্প ট্রাক হস্তান্তর করেছে বিআরটিসি

ঢাকা টাইমস ডেস্ক
| আপডেট : ২১ মে ২০২৪, ১৯:০৩ | প্রকাশিত : ২১ মে ২০২৪, ১৮:৪৬

বাংলাদেশ সড়ক পরিবহণ করপোরেশন (বিআরটিসি) কর্তৃক মেরামতকৃত তিনটি ডাম্প ট্রাক চট্টগ্রাম সিটি করপোরেশনকে হস্তান্তর করা হয়েছে।

হস্তান্তর অনুষ্ঠানে চট্টগ্রাম সিটি করপোরেশনে প্রধান নির্বাহী কর্মকর্তা শেখ মুহম্মদ তৌহিদুল ইসলাম, উপস্থিত ছিলেন। যার প্রচেষ্টায় চট্টগ্রাম সিটি করপোরেশনের ইতিহাসে প্রথম সরকারি প্রতিষ্ঠান বিআরটিসির মাধ্যমে ডাম্প ট্রাক মেরামতের সূচনা হলো।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিটি করপোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী।

এছাড়াও সিটি করপোরেশনের প্রধান পরিচ্ছন্নতা কর্মকর্তা কমান্ডার লতিফুল হক কাজমী, বিআরটিসির পক্ষ থেকে চট্টগ্রাম ট্রাক ডিপোর ম্যানেজার (অপা.) মো. মফিজ উদ্দিন ও চট্টগ্রাম বাস ডিপোর ইউনিট প্রধান মো. জুলফিকার আলী।

অনুষ্ঠানে চসিক মেয়র বিআরটিসির কাজের প্রশংসা করেন এবং সুন্দর কাজের জন্য বিআরটিসির চেয়ারম্যানসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

তিনি বলেন, বিআরটিসি’র কাজের পরিধি আরও বাড়াতে হবে। যাতে আমরা বিআরটিসির মাধ্যমে আরও বেশি গাড়ি মেরামত করতে পারি। বিআরটিসির কাজের মাধ্যমে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের লোকের সেবা আরও বাড়বে, সিটি করপোরেশনের গাড়ির লংজিবিটি বাড়বে এবং অর্থ সাশ্রয় হবে।

উল্লেখ্য, ২০২৩ সালের ১৯ সেপ্টেম্বর বিআরটিসি ও চসিকের মধ্যে চসিক এর বর্জ্যের কাজে ব্যবহৃত গাড়ি মেরামত সংক্রান্ত একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। প্রথম অবস্থায় একটি গাড়ি যথাযথভাবে মেরামত পূর্বক হস্তান্তর করা হয়। পরে মঙ্গলবার তিনটি ড্রাম ট্রাক মেরামত পূর্বক হস্তান্তর করা হয়।

অনুষ্ঠানে মো. মফিজ উদ্দিন বলেন, মেয়র মহোদয় রাজস্ব সাশ্রয়ী ও টেকসই মেরামত করার জন্য সবসময় গুরুত্ব দিয়ে আসছেন এবং আমরাও আমাদের চেয়ারম্যান মহোদয়ের নির্দেশনায় সর্বোচ্চ গুরুত্ব দিয়ে গাড়িগুলো মেরামত করছি। আমি আশা করি আমাদের মেরামতকৃত গাড়িগুলোর আয়ুষ্কাল আরও অনেক বৃদ্ধি পাবে। আমরা সিটি কর্পোরেশনের গাড়িগুলো মেরামত করতে পেরে আনন্দিত ও উৎফুল্ল। আমি চেয়ারম্যান মহোদয়ের পক্ষ থেকে মেয়র মহোদয়ের প্রতি গভীর কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমরা আশা করি ভবিষ্যতে চাষিদের চাহিদা মোতাবেক আরও বেশি গাড়ি মেরামত করতে পারবো এবং তাদের সঙ্গে আমাদের সুসম্পর্ক আরও সু-দীর্ঘ হবে।

(ঢাকাটাইমস/২১মে/পিএস)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :