রেগে গেলে নিজের বাবাকেও ছাড়েন না সালমান খান!

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৩ মে ২০২৪, ১২:০৬
সালমান খানের সঙ্গে তার বাবা সেলিম খান

বলিউডে সালমান খানের খানের রাগের কথা কথা জানেন না, এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না। ভাইজান একবার রাগলে আর মাথা ঠিক থাকে না। তার রাগের মুখে পড়ে অনেকের ক্যারিয়ারও ধ্বংস হয়ে গেছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে সালমানের বাবা সেলিম খান জানালেন, তার সন্তানদের রাগ মারাত্মক।

সেলিম খান এও জানান, সন্তানরা বিশেষ করে সালমান খান এই রাগ পেয়েছেন তার বাবার থেকেই। ভাইজান রেগে গেলে নাকি তাকেও ছেড়ে কথা বলেন না।

সালমান খান, আরবাজ খান, সোহেল খান, আলভিরা খান- চার সন্তানের বাবা সেলিম খান। পরে তিনি ও তার স্ত্রী সালমা দত্তক নেন অর্পিতা খানকে। বিতর্কে ঘেরা বড় ছেলে সালমানের জন্য বরাবরই একটি শক্তিশালী স্তম্ভ হয়ে থেকেছেন সেলিম খান।

বলিউডের বিখ্যাত এই চিত্রনাট্যকার বলেন, ‘আমি চাই আমার সন্তানরা আমার থেকে শিখুক রাগকে নিয়ন্ত্রণ করা ও ধৈর্য। আমি মনে করি রাগ একটা ভালো আবেগ, যদি সেটিকে সঠিক পথে চালনা করা যায়। রাগ একটি জিনগত সমস্যা, যা আমার সন্তানরা আমার থেকে পেয়েছে।’

তবে তাদের এটি নিয়ন্ত্রণ করা শিখতে হবে বলেও জানান সেলিম খান। তিনি বলেন, ‘বিশেষ করে মদ্যপানের পর। যদি তারা মদ্যপানের পর রাগ নিয়ন্ত্রণ করতে না পারে, তাহলে তাদের উচিত হবে জীবন থেকে এটিকে সরিয়ে দেওয়া।’

২০১২ সালে এক সাক্ষাৎকারে সালমান নিজেও মেনে নিয়েছিলেন তার বদমেজাজের কথা। বলেছিলেন, ‘আমি যখন রেগে যাই, তখন নিজেই ভয় পেয়ে যাই। এত রাগ। আমার অ্যানিউরিজমের সমস্যাও এই কারণেই। রাগ মানে তো শুধু এই নয় যে আপনি একটা বোতল তুলে কারও মাথায় মারলেন।’

ভাইজান মনে করেন, ‘রাগের সঙ্গে জড়িয়ে থাকে রক্তচাপজনিত সমস্যার মতো অনেক কিছুই। রাগ এমন একটা জিনিস, যা নিয়ে আপনার মনে হয় ‘এটা ঠিক নয়’। আপনি চান এটিকে ঠিক করতে, এর জন্য যথাসাধ্য করছেনও, কিন্তু কিছুতেই কিছু হচ্ছে না। এটিও রাগের একটা প্রধান কারণ।’

সালমান রেগে গিয়ে হাত তুলেছেন- এমনই অভিযোগ ছিল তার দুই প্রাক্তন প্রেমিকা ঐশ্বরিয়া রাই ও সোমি আলির। এমনকি, সালমান আর বিবেক ওবেরয়ের ঝামেলাও কারও অজানা নয়। সালমানের চক্ষুশূল হয়েই বলিউডে ক্যারিয়ার শেষ হয়ে গেছে বিবেকের।

শুধু তাই নয়, ঐশ্বরিয়ার সঙ্গে সম্পর্কে থাকাকালীন সালমান সন্দেহের বশবর্তী হয়ে তৎকালীন প্রেমিকার সিনেমার সেটে গিয়ে কখনো পরিচালক, কখনো সহ-অভিনেতাদের সঙ্গে বচসায় জড়াতেন।

বছর ছয়েক আগে সালমান খান রেগে গিয়ে ভারতের বর্তমান সময়ের সবচেয়ে হিট গায়ক অরিজিৎ সিংয়ের গানকেও তার সিনেমা থেকে সরিয়ে দিয়েছিলেন। এখন অবশ্য ভাইজান সবকিছু মিটমাট করে নিয়েছেন। তবে তার রাগের কিস্সা এখনো বলিউডের অন্যতম আলোচিত বিষয়।

(ঢাকাটাইমস/২৩মে/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :