কুষ্টিয়ার চাল ব্যবসায়ী বকুল হত্যামামলার ৬ আসামি ঢাকায় গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ২৮ মে ২০২৪, ১৪:৪৯ | প্রকাশিত : ২৮ মে ২০২৪, ১৩:৫১

কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানা এলাকায় আলোচিত চাল ব্যবসায়ী বকুল বিশ্বাস (৫৫) হত্যামামলার এজাহারভুক্ত ছয় আসামিকে রাজধানীর বাড্ডা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে র‌্যাব-২ তাদের গ্রেপ্তার করে।

মঙ্গলবার র‌্যাব-২ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) শিহাব করিম এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন- কে এম এমদাদুল হক ওরফে দুলু (৪০), আনোয়ার হোসেন (৪৫), সানোয়ার হোসেন ওরফে শুক্কুর (৩২), মিজানুর রহমান ওরফে মিজান (৪২), জাহিদ হাসান ওরফে জন্টু (৩৫) এবং মনিরুল ইসলাম ওরফে মনির (৩৫)।

মামলার এজাহারের বরাত দিয়ে প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, চাল ব্যবসায়ী বকুল বিশ্বাস ও তার প্রতিবেশী আসামিদের মধ্যে ব্যবসা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জেরে গত ১৩ মে রাত সাড়ে ৯টায় ভিকটিম বকুল বিশ্বাসের বাড়িতে আসামিরা দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। এসময় বকুলকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়। একপর্যায়ে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয় লোকজন ছুটে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ভিকটিমকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহত বকুল বিশ্বাসের ছেলে বাদী হয়ে কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানায় ৩১ জনের নাম উল্লেখ করে হত্যামামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃত আসামিদের ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৮মে/এফএ)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অপরাধ ও দুর্নীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :