ধর্ষণ মামলায় টিকটকার প্রিন্স মামুন কারাগারে

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ১১ জুন ২০২৪, ১৮:২৮ | প্রকাশিত : ১১ জুন ২০২৪, ১৭:৩৯

বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় টিকটকার প্রিন্স মামুন ওরফে আব্দুল্লাহ আল মামুনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

মঙ্গলবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. মামুনুর রশিদ এই আদেশ দেন।

এদিন ঢাকার সিএমএম আদালতে মামলার তদন্ত কর্মকর্তা ক্যান্টনমেন্ট থানার উপ-পরিদর্শক (এসআই) মুহাম্মদ শাহজাহান আসামিকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। অন্যদিকে আসামির পক্ষে জামিন আবেদন করেন তার আইনজীবী। দুই পক্ষের আবেদনের প্রেক্ষিতে বিচারক রিমান্ড ও জামিনের আবেদন নামঞ্জুর করে মামুনকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে সোমবার রাতে লায়লা আখতার ফারহাদ নামে এক নারীর করা ধর্ষণ মামলায় কুমিল্লার দাউদকান্দি থেকে মামুনকে গ্রেপ্তার করা হয়।

ক্যান্টনমেন্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীনুর রহমান গণমাধ্যমকে বলেন, ‘বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ জানিয়ে আমাদের এখানে মামলা করেন লায়লা। ওই মামলায় সোমবার রাত সাড়ে ৯টার দিকে তাকে গ্রেপ্তার করে দাউদকান্দি থানা পুলিশ।’

যা আছে মামলার অভিযোগে

এজাহারে বলা হয়েছে, তিন বছর আগে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রিন্স মামুনের সঙ্গে তার পরিচয় হয়। একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে লায়লার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন মামুন। এরপর মামুন জানান, ঢাকায় থাকার জায়গা নেই তার। যেহেতু মামুন প্রেমের সম্পর্ক গড়ে বিয়ের আশ্বাস দিয়েছেন, তাই সরল মনে তাকে নিজের বাসায় থাকার জায়গা দেন লায়লা।

২০২২ সালে মামুন তার মাকে নিয়ে লায়লার বাসায় ওঠেন এবং বসবাস শুরু করেন। সেসময় থেকেই মামুন লায়লার সঙ্গে একই রুমে থাকতে শুরু করেন। এর মধ্যেই বিয়ের প্রলোভন দেখিয়ে লায়লার সঙ্গে শারীরিক সম্পর্ক করেন মামুন। লায়লার বাসায় মামুনের মা-বাবাও আসতেন। কিন্তু বিয়ের জন্য তাগিদ দিলে মামুন বিভিন্ন অজুহাতে কালক্ষেপণ করতে থাকেন।

মামলার এজাহারে আরও বলা হয়, চলতি বছরের ১৪ মার্চ মামুন আবারও লায়লাকে ধর্ষণ করেন। এরপর থেকেই বিয়ের জন্য চাপ দিলে মামুন লায়লার ওপর চড়াও হন এবং তাকে অশ্লীল ভাষায় গালাগাল করেন।

(ঢাকাটাইমস/১১জুন/এলএম/ইএস)

সংবাদটি শেয়ার করুন

আদালত বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আদালত এর সর্বশেষ

কোটা পদ্ধতি বাতিলের পরিপত্র অবৈধ: হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় প্রকাশ

শুক্রবার ছাড়া রাস্তায় কর্মসূচি-অবরোধ বন্ধে আইনি নোটিশ

ফাঁস প্রশ্নে বিসিএস পাস করে নিয়োগপ্রাপ্ত কর্মকর্তাদের তালিকা প্রকাশে আইনি নোটিশ

ভিকারুননিসার ১৬৯ শিক্ষার্থীর ভর্তি বাতিলের আদেশ বহাল

সহকারী অ্যাটর্নি জেনারেল মুজিব সাল্ফ স্ট্যান্ডিং কমিটির অতিরিক্ত সাধারণ সম্পাদক

কোটা ব্যবস্থা রেখেই পরিবর্তন-পরিবর্ধন করতে পারবে সরকার: হাইকোর্টের রায় প্রকাশ

হরিজনদের উচ্ছেদ নয়, আদেশ বহাল

কোটা আন্দোলনকারীদের জন্য আদালতের দরজা খোলা: প্রধান বিচারপতি

লা মেরিডিয়ান হোটেলের মালিক আমিন আহমেদ কারাগারে

কোটা আন্দোলন: শিক্ষার্থীদের ক্লাসে ফেরার আহ্বান প্রধান বিচারপতির

এই বিভাগের সব খবর

শিরোনাম :