ডাচদের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ১৩ জুন ২০২৪, ২১:০৪ | প্রকাশিত : ১৩ জুন ২০২৪, ২০:৪১

বৃষ্টির কারণে নির্ধারিত সময়ে টস হয়নি, হয়েছে বাংলাদেশ সময় সাড়ে ৮টায়। ম্যাচ শুরু হবে ৮টা ৪৫ মিনিটে। বৃষ্টির কারণে বিলম্বিত ম্যাচে টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছে নেদারল্যান্ডস।

ভারতের বিপক্ষে প্রস্ততি ম্যাচে চোট পাওয়া শরিফুল ইসলাম সুস্থ হয়ে উঠেছেন। ফলে ডাচদের বিপক্ষে তার ফেরার একটা গুঞ্জন ছিল। কিন্তু বাংলাদেশ গুঞ্জনে উড়িয়ে দিয়েই ডাচদের মুখোমুখি হচ্ছে। একাদশে কোনো পরিবর্তনই আনেননি চন্ডিকা হাথুরুসিংহে।

অন্যদিকে নেদারল্যান্ডস গত ম্যাচের একাদশ থেকে এক পরিবর্তন নিয়ে আজ একাদশ সাজিয়েছে। তেজা নিদামারুর একাদশে জায়গা হারিয়েছেন। তার পরিবর্তে খেলবেন স্পিনার আরিয়ান দত্ত।

এ ম্যাচটি দুদলের জন্যই গুরুত্বপূর্ণ। ‘ডি’ গ্রুপে থাকা বাংলাদেশ ও নেদারল্যান্ডসের নামের পাশে এখন ২ পয়েন্ট করে। আজ যারা জিতবে, তারাই সুপার এইটের দৌড়ে এগিয়ে যাবে।

বাংলাদেশ একাদশ

তানজিদ হাসান তামিম, নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, সাকিব আল হাসান, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলী অনিক, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, তানজিম হাসান সাকিব ও মুস্তাফিজুর রহমান। নেদারল্যান্ডস একাদশ

মাইকেল লেভিট, ম্যাক্স ও’ডাউড, বিক্রমজিত সিং, সিব্রান্ড এঙ্গেলব্রেখট, বাস ডি লিডি, স্কট এডওয়ার্ডস (অধিনায়ক ও উইকেটকিপার), আরিয়ান দত্ত, লোগান ফন বিক, টিম প্রিঙ্গল, পল ফন মিকেরেন ও ভিভিয়ান কিংমা।

(ঢাকাটাইমস/১৩ জুন/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :