স্বামীর সন্ধান পেতে স্ত্রীর সংবাদ সম্মেলন

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ ফেব্রুয়ারি ২০১৭, ১৫:০৪ | প্রকাশিত : ১৬ ফেব্রুয়ারি ২০১৭, ১৫:০২

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার পাবনা বাজার থেকে ডিবি পরিচয়ে তুলে নেয়ার ১০ দিন পার হলেও এখনো সন্ধান মেলেনি গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বেকাটারি গ্রামের আইয়ুব আলীর। ডিবি পুলিশ নিয়ে গেলেও আইন অনুযায়ী তাকে আদালতে হাজির করা হয়নি। স্বামীকে ফিরে পেতে বৃহস্পতিবার গাইবান্ধা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন আইয়ুবের স্ত্রী শিরিনা বেগম। লিখিত বক্তব্য দেয়ার সময় তার ছেলে আবু রায়হান ও মেয়ে সুরাইয়া জাহান কান্নায় ভেঙ্গে পড়েন।

লিখিত বক্তব্যে শিরিনা বলেন, তার স্বামী আইয়ুব আলী সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার পাবনা বাজারস্থ এজাহার আলী মাস্টারের বাড়িতে ভাড়া থাকতেন। সেখানে তিনি ফারইস্ট ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানিতে জোনাল ইনচার্জ পদে চাকরি করেন।

গত ৭ ফেব্রুয়ারি ওই বাড়িতে একটি মাইক্রোবাসে সাদা পোশাকধারী কয়েকজন এসে চোখ বেঁধে তাকে ধরে নিয়ে যায়। জানতে চাইলে তারা নিজেদের ডিবি পুলিশ বলে পরিচয় দেয়। ওই সময় ছেলে-মেয়েসহ শিরিনা সুন্দরগঞ্জের বাড়িতে অবস্থান করছিলেন।

পরবর্তীতে শিরিনা ইন্সুরেন্স কোম্পানির কর্মকর্তার কাছ থেকে খবর পেয়ে সিরাজগঞ্জ গিয়ে প্রত্যক্ষদর্শী এলাকাবাসির কাছ থেকে এ তথ্য জানতে পারেন। এরপর সুন্দরগঞ্জ থানা, গাইবান্ধা ডিবি অফিস ও র‌্যাবসহ বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীর অফিসে খোঁজ করেও তার কোনো সন্ধান পাননি।

শিরিনার দাবি, তার স্বামী কোনো অপরাধ করলে আইন অনুযায়ী তাকে আদালতে হাজির করা হোক। অন্যথায় তার স্বামীর কোনো ক্ষতি হলে সে দায়ভার সরকারকেই নিতে হবে।

(ঢাকাটাইমস/১৬ফেব্রুয়ারি/প্রতিনিধি/এমআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :