আলফাডাঙ্গায় কৃষক লীগ নেতা দোলনের গণসংযোগ, কমিউনিটি পুলিশের র‌্যালি

আলফাডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ অক্টোবর ২০১৭, ২১:৪৬ | প্রকাশিত : ২৮ অক্টোবর ২০১৭, ১৫:৩২

আলফাডাঙ্গা উপজেলায় গণসংযোগ করেছেন কৃষক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি আরিফুর রহমান দোলন। এসময় তিনি উপজেলা আওয়ামী লীগ নেতাদের সঙ্গে দলের কার্যালয়ে মত বিনিময় করেন। পরে তিনি কৃষক লীগের উপজেলা কার্যালয়ে নেতাকর্মীদের সঙ্গে কথা বলেন।

শনিবার সকালে গণসংযোগ শুরুর আগে আরিফুর রহমান দোলন কমিউনিটি পুলিশ ডে’র র‌্যালিতে অংশ নেন।

গণসংযোগের এক পর্যায়ে তিনি আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে যান। উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেখ আকরাম হোসেন, সাধারণ সম্পাদক নুরুল বাশার মিয়াসহ অন্যান্য নেতারা সেখানে উপস্থিত ছিলেন। কৃষক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি দোলন সেখানে বেশকিছু সময় অবস্থান করেন। স্থানীয় আওয়ামী লীগ নেতাদের সঙ্গে মত বিনিময় করেন।

মত বিনিময় শেষে তিনি আলফাডাঙ্গা উপজেলা সদরের গুরুত্বপূর্ণ বাজার এবং বাজারের আশপাশের এলাকায় গণসংযোগ করেন। ব্যবসায়ীদের সঙ্গে কথা বলেন। তাদের সুবিধা-অসুবিধার কথা জানতে চান। দোলনকে কাছে পেয়ে স্থানীয়রা তাদের বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন। রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়নে কাজ করায় তাদের আরিফুর রহমান দোলনকে ধন্যবাদ জানান।

স্থানীয় ব্যবসায়ী হাফিজ শরীফ বলেন, ‘নির্বাচিত জনপ্রতিনিধি না হয়েও দোলন ভাই যেভাবে এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছেন তা নজিরবিহীন। নির্বাচিত জনপ্রতিনিধিরাও এভাবে এলাকার কথা চিন্তা করেন না। আমরা তাকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে দেখতে চাই। তার মতো যোগ্য লোক সংসদ সদস্য হলে এলাকার উন্নয়ন আর থেমে থাকবে না।’

আলফাডাঙ্গা উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক শেখ দেলোয়ার হোসেন বলেন, ‘তৃণমূল পর্যায়ে বাংলাদেশ কৃষক লীগ একটি শক্তিশালী সংগঠন। কেন্দ্রীয় নেতা দোলন ভাইয়ের নেতৃত্বে আগামী দিনে সাংগঠনিক তৎপরতা আরও বাড়বে। আমরা সেই লক্ষ্যে কাজ করছি।’

এর আগে আলফাডাঙ্গা থানা থেকে বের হওয়া কমিউনিটি পুলিশ ডে’র র‌্যালিতে অংশ নেন কাঞ্চন মুন্সি ফাউন্ডেশনের চেয়ারম্যান আরিফুর রহমান দোলন। এসময় উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেখ আকরাম হোসেন, সহ-সভাপতি আশরাফ উদ্দিন তারা, যুগ্ম সাধারণ সম্পাদক ও আলফাডাঙ্গা সদর ইউনিয়নের চেয়ারম্যান আহাদুল হাসান আহাদ, ফরিদপুর জেলা পরিষদ সদস্য শেখ শহীদুল ইসলাম, কৃষক লীগের সম্পাদকমণ্ডলীর সদস্য শেখ শওকত আহমেদ, আলফাডাঙ্গা উপজেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব শেখ, আলফাডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ নুর ইসলাম, গোপালপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কামরুল ইসলাম ফজর, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোনায়েম হোসেন, সাধারণ সম্পাদক খান নবাব আলী, বোয়ালমারী আওয়ামী লীগ নেতা লিটন মৃধা, মফিজুল ইসলাম, ফরিদপুর জেলা ছাত্রলীগের সহসভাপতি ইনামুল হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৮অক্টোবর/এইচএফ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজপাট বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত