বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহতদের পরিচয় মিলেছে

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ ডিসেম্বর ২০১৭, ১৮:১৭

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহতদের পরিচয় মিলেছে। বুধবার ভোর সাড়ে ৫টার দিকে বগুড়া-রংপুর মহাসড়কে শিবগঞ্জ উপজেলার মোকামতলার বিহারপুরে পথচারীকে বাঁচাতে গিয়ে বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই বাসের তিন যাত্রী নিহত হন। পরে হাসপাতালে আরো এক জনের মৃত্যু হয়। এ দুর্ঘটনায় আরো ১৫ জন আহত হন।

নিহতরা হচ্ছেন- পথচারী শিবগঞ্জ উপজেলার হরিপুর গ্রামের জোব্বার, রংপুরের গঙ্গাচড়া উপজেলার দক্ষিণ মৌবাসা গ্রামের মনোয়ারা বেওয়া, পীরগাছা উপজেলার রামকৃঞ্চ, কুড়িগ্রামের উলিপুর উপজেলার দড়ি কিশোরপুর গ্রামের আশরাফুল আলম।

পুলিশ জানায়, সিলেট থেকে কুড়িগ্রামগামী সাদ্দাম এন্টারপ্রাইজের বাসটি মোকামতলা থেকে এক কিলোমিটার উত্তরে বিহারপুরে একজন পথচারীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে খাদে পড়ে যায়। গাছটি বাসের মাঝ বরাবর ভেতরে ঢুকে গিয়ে হতাহতের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হয় এবং গোবিন্দগঞ্জ উপজেলা হাসপাতালে আরো একজনের মৃত্যু হয়। এ ঘটনায় আরো ১৫ জন আহত হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিজানুর রহমান জানান, নিহতদের লাশ গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশের হেফাজতে রয়েছে। বাসটি আটক করা হয়েছে, তবে চালক ও হেলপার পালিয়ে গেছে।

(ঢাকাটাইমস/২৭ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :