গফরগাঁওয়ে হাসপাতালে বিয়ে!

আজহারুল হক, গফরগাঁও প্রতিনিধি
 | প্রকাশিত : ২৪ মার্চ ২০১৭, ১৬:১৭

গতকাল বৃহস্পতিবার ছিল বরের গায়ে হলুদ আর আজ শুক্রবার বিয়ে। গতকাল সন্ধ্যায় বাজার থেকে ফেরার পথে সন্ত্রাসী হামলার শিকার হন হুমায়ুন কবীর। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের গফরগাঁওয়ের পাগলা থানার টাঙ্গাব ইউনিয়নের বারইহাটি গ্রামে।

এদিকে সব আয়োজন সম্পন্ন হওয়ায় বিয়ের অনুষ্ঠান আর পেছানো হয়নি। তাই হাসপাতালেই বিয়ের আয়োজন করেছে বর-কনের পরিবার।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনার দিন সন্ধ্যায় বাজারে যাচ্ছিল বর হুমায়ুন্। এসময় এলাকার মোস্তফা নামের এক ব্যক্তি তার কাছে টাকা দাবি করে। এ নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মোস্তফা রামদা দিয়ে এলোপাথারি কুপিয়ে হুমায়ুনের সঙ্গে থাকা নগদ টাকা, মোবাইল ফোন, সোনার চেইন, আংটি, ঘড়ি নিয়ে যায়। পরে বাজার ও বাড়ির লোকজন ছুটে এসে উদ্ধার করে তাকে হাসপাতালে নিয়ে যায়। হুমায়ুনকে প্রথমে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বারইহাটি গ্রামের অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা হাবিবুর রহমানের ছেলে হুমায়ুন কবীর একটি বেসরকারি প্রতিষ্ঠানের চাকরিজীবী। বৃহস্পতিবার সন্ধ্যায় ছিল তার গায়ে হলুদ, শুক্রবার বিয়ে। বৃহস্পতিবার কনের বাড়ি গাজীপুরেও গায়ে হলুদের অনুষ্ঠান চলছিল। শুক্রবার বরযাত্রায় আসবে কয়েকশ মেহমান। তাদের প্রস্তুতি প্রায় শেষ পর্যায়ে। এসময় এই দুঃসংবাদে কনের বাবার মাথায় আকাশ ভেঙে পড়ে। সবাই হাসপাতালে ছুটে এসে।

বরের বাবা হাবিবুর রহমান শুক্রবার দুপুরে জানান, ছেলের জ্ঞান ফিরেছে তবে তার শরীরে অসংখ্য দায়ের কোপ। হাতে-পায়ের কয়েকটি রগ কেটে গিয়েছে। শুক্রবার দুপুরে অস্ত্রোপচার সফল হলে উভয় পরিবারের সম্মতিতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের জেনারেল ওয়ার্ডে তাদের বিয়ে (নিকাহ রেজিস্ট্রার)সম্পন্ন হবে। শোক ও দুঃখের মাঝেও আজকের বর যাত্রায় অংশ নিয়ে গাজীপুরে কনের বাড়িতে গেছে কয়েকশ মেহমান।

এ ব্যাপারে পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চাঁন মিয়া ঘটনার সত্যতা স্বীকার বলে বলেন, আহত হুমায়ুনের পরিবারকে এ ঘটনায় থানায় অভিযোগ দিতে বলেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/২৪মার্চ/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :