এবার জামালপুরে গৃহবধূকে খুন্তির ছ্যাঁকা

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ এপ্রিল ২০১৭, ১০:৫৩

বরিশালের গৌরনদীতে স্ত্রীকে শিকলে বেঁধে গরম খুন্তির ছ্যাঁকা দেয়ার রেশ কাটতে না কাটতেই এবার জামালপুরে এক গৃহবধূকে গরম খুন্তির ছ্যাঁকা দেয়ার অভিযোগ উঠেছে। যৌতুকের টাকা না আনায় হাত-পা বেঁধে তাকে গরম খুন্তির ছ্যাঁকা দেয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। বকশীগঞ্জ উপজেলার পানাতিয়াপাড়া গ্রামে ঘটনাটি ঘটে। ওই গৃহবধূকে বকশীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গৃহবধূর স্বজনরা জানান, দেড় বছর আগে মেরুরচর ইউনিয়নের মাদারেরচর ঘুগরাকান্দি গ্রামের আবদুল খালেকের মেয়ে সেলিনার সঙ্গে বাট্টাজোড় এলাকার পানাতিয়াপাড়া গ্রামের রফিকুলের বিয়ে হয়। বিয়ের কয়েক মাস পরেই রফিকুল চার লাখ টাকা যৌতুক দাবি করেন। টাকা না আনায় সেলিনাকে প্রায়ই মারধর করেন তিনি। এ নিয়ে একাধিকবার গ্রাম্য সালিশও হয়।

তিন মাস আগে তাঁর বাবা বাধ্য হয়ে জমি বিক্রি করে দুই লাখ টাকা দেন জামাতা রফিকুলকে। গত মাসে সেলিনাকে গাজীপুরের টঙ্গী বোর্ড বাজার এলাকায় নিজ কর্মস্থলে নিয়ে যান রফিকুল। সেখানে নিয়ে আরও দুই লাখ টাকার জন্য স্ত্রীকে চাপ দেয় সে। টাকা না আনায় তাকে নির্যাতন করতো রফিকুল।

গত বৃহস্পতিবার দুপুরে টাকার জন্য তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এর একপর্যায়ে রফিকুল সেলিনার মুখ ও হাত-পা বেঁধে লোহার রড দিয়ে পেটান। পরে খুন্তি গরম করে শরীরের বিভিন্ন স্থানে ছ্যাঁকা দেন। নির্যাতনের একপর্যায়ে সেলিনা জ্ঞান হারিয়ে ফেলে। এরপর তাঁকে ঘরে রেখে বাইরে থেকে তালা দিয়ে রফিকুল চলে যান।

স্বজনরা আরও জানান, বাড়ির মালিক বিষয়টি বুঝতে পেরে তালা ভেঙে গ্রামের বাড়িতে খবর দেন। পরিবারের লোকজন শুক্রবার সেখান থেকে উদ্ধার করে সেলিনাকে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন জানান, ‘ওই গৃহবধূকে শরীরে নির্যাতনের চিহ্ন রয়েছে। তাঁকে গরম খুন্তির ছ্যাঁকা দেওয়া হয়েছে। ঘটনাস্থল গাজীপুর হওয়ায় ওই থানায় মামলা করতে হবে। এজন্য ওই নারীর পরিবারকে সব ধরনের সহায়তা দেয়া হবে।

ঢাকাটাইমস/৩০এপ্রিল/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

দিনাজপুরে ইউপি নির্বাচনে সহিংসতায় নিহত ১, আহত ৬

নগরকান্দায় হিট স্ট্রোকে প্রাণ গেল হোটেল ব্যবসায়ীর

দিনাজপুরে ভোট গণনার পর সংঘর্ষ, পুলিশের গুলিতে ইউপি সদস্য প্রার্থীর সমর্থক নিহত

বহিষ্কৃত প্রার্থীর পক্ষে প্রচারে অংশ নিলে কঠোর ব্যবস্থা নেয়া হবে: সেলিম ভূইয়া

নোয়াখালীতে গরমে অসুস্থ এক শিক্ষক ও ১৪ শিক্ষার্থী

জয়পুরহাটে জামায়াত-শিবিরের ৬১ নেতাকর্মী কারাগারে

হিট স্ট্রোকে মাদারীপুরে ব্যবসায়ী ও কৃষকের মৃত্যু

সালথায় তীব্র গরমে অসুস্থ স্কুলের ১৩ শিক্ষক-শিক্ষার্থী 

আদালত চত্বর থেকে পালিয়ে যাওয়া আসামি ঢাকায় গ্রেপ্তার

শতকোটি ব্যয়ে রংপুরে হচ্ছে ৪৬০ বেডের ক্যানসার, কিডনি ও হৃদরোগ হাসপাতাল

এই বিভাগের সব খবর

শিরোনাম :