সুইডেনে ঘাতক দালাল নির্মূল কমিটির সেমিনার কাল

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ সেপ্টেম্বর ২০১৭, ১২:৪৬

সুইডেনের স্টকহল্মের রয়েল ইনস্টিটিউট অফ টেকনোলজির সেমিনার কক্ষে ঘাতক দালাল নির্মূল কমিটি সুইডেন শাখার আন্তর্জাতিক সেমিনার শুক্রবার স্থানীয় সময় সকাল সাড়ে ৯টায় অনুষ্ঠিত হবে। সভার আলোচ্য বিষয়- ‘ইউরোপের মুসলিম সমাজের ধর্মীয় উগ্রবাদভিত্তিক আদর্শ ও কর্মকাণ্ড নিরোধ ও প্রতিকার’।

সভায় প্রধান অতিথি থাকবেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি শাহরিয়ার কবির।

অন্যান্য অতিথির মধ্যে থাকবেন- বাংলাদেশের নবনিযুক্ত রাষ্ট্রদূত নাজমুল ইসলাম, বিরগিত্তা উলসন সুইডিশ পার্লামেন্টের লিবারেল সদস্য ও প্রাক্তন এইউ মন্ত্রী, আনা লিন্ডেনফোর্স (সুইডিশ অ্যামনেস্টি ইন্টারন্যাশনালের সেক্রেটারি জেনারেল), আনা লিভিয়ন ইংভারসন (সুইডিশ পেন ইন্টারন্যাশনালের জেনারেল সেক্রেটারি), আইনজীবী মোনা স্ট্রীন্ডব্যারী (জাতিসংঘ সংস্থার উপসালা অ্যাসোসিয়েশনের প্রাক্তন সভাপতি), সৈয়দ আসিফ সাহকার (প্রাক্তন বিচারক স্টকহোল্ম লেন), উল্ফ ক্রিস্টারসন (মানবাধিকার সংগঠন)-সহ সুইডেন আওয়ামী লীগ, যুব লীগ, ছাত্রলীগ, মুক্তিযোদ্ধা সংহতি পরিষদ ও বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতাকর্মীরা।

ঘাতক দালাল নির্মূল কমিটি সুইডেন শাখার সভাপতি আকতার এম জামান এবং সাধারণ সম্পাদক তরুণ কান্তি চৌধুরী এক প্রেস বিজ্ঞপ্তিতে এই সভায় সুইডেনে বসবাসরত বাঙালিদের উপস্থিত থাকার আহবান জানান।

(ঢাকাটাইমস/৭সেপ্টেম্বর/সিকে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :