নেত্রকোণায় সংঘর্ষে আহত কলেজছাত্রের মৃত্যু

নেত্রকোণা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ নভেম্বর ২০১৭, ১৩:২৬

নেত্রকোণার আটপাড়ায় জমি বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে আহত এক কলেজছাত্র মারা গেছেন। এই হত্যায় জড়িত সন্দেহে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকাল পৌনে ৭টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

কলেজছাত্র হচ্ছেন- উপজেলার মঙ্গলসিদ্ব গ্রামের তাহের আলীর ছেলে রঞ্জু মিয়া। তিনি এ বছর আটপাড়া উপজেলার তেলীগাতী ডিগ্রি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাস করে বিশ্ববিদ্যালয়ে ভর্তির প্রস্তুতি নিচ্ছিলেন।

হত্যায় জড়িত অন্যদের আটকের স্বার্থে তাৎক্ষণিকভাবে গ্রেপ্তারদের নাম প্রকাশ করতে চায়নি পুলিশ।

২২ নভেম্বর মঙ্গলসিদ্ধ গ্রামের দুই পক্ষের লোকজনের মধ্যে স্থানীয় বল্লা বিলে এই সংঘর্ষের পরদিন থানায় একপক্ষের তাহের আলী বাদী হয়ে মামলা করেছিলেন বলে জানান আটপাড়া থানার পরিদর্শক রমিজুল হক।

মামলার তদন্ত কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক মিজানুর রহমান জানান, তাহের আলীর সাথে একই গ্রামের আলাল উদ্দিনের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জেরে ২২ নভেম্বর মঙ্গলসিদ্ধ গ্রামের বল্লাবিলের পাশে তাহের আলীর জমিতে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে তাহের আলীর কলেজ পড়ুয়া ছেলে রঞ্জু মিয়া গুরুতর আহত হন। পরে তাকে স্থানীয় হাসপাতাল হয়ে নেয়া হয় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে।

মামলার তদন্ত কর্মকর্তা আরো জানান, সকালে মঙ্গলসিদ্ধ গ্রামের বাড়ি থেকে আসামি তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্যে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আগের সংঘর্ষের ঘটনায় করা মামলাটি হত্যা মামলায় রুপান্তরিত হবে বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/৩০নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :