জেএসসিতে উত্তীর্ণ না হওয়ায় চাঁদপুরে তিন ছাত্রীর আত্মহত্যা

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ ডিসেম্বর ২০১৭, ১৫:৫০

জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় উত্তীর্ণ না হওয়ায় চাঁদপুরে তিন শিক্ষার্থী আত্মহত্যা করেছে। এছাড়া আত্মহত্যা চেষ্টা করেছে আরও তিনজন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শনিবার জেএসসির ফল প্রকাশের পরই এসব ঘটনা ঘটে।

আত্মহত্যা করা তিন ছাত্রী হলেন শহরের পীর মহসীন পৌর বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ও শহরের প্রফেসর পাড়ার দুলাল দেওয়ানের মেয়ে ফারজানা আক্তার, মতলব উত্তর এলাকার নসু মিয়ার মেয়ে ও ফরাজীকান্দি বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী নাছিমা আক্তার এবং ফরিদগঞ্জের পাইকপাড়া গ্রামের মানিক সরদারের মেয়ে এবং পাইকপাড়া ইউজিপি উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ফেরদৌসি আক্তার।

এছাড়া সদর উপজেলার বাগরাবাজার এলাকার গোফরান গাজীর মেয়ে নাছরিন (১৫), শাহরাস্তি এলাকার আবু তাহেরের মেয়ে নুসরাত (১৩) এবং ফরিদগঞ্জ এলাকার হানিফ সর্দারের মেয়ে রেহেনা আক্তার (১৪) আত্মহত্যার চেষ্টা করেছেন। তাদের চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত ফারজানার স্বজনরা জানান, ফলাফল প্রকাশের পর উত্তীর্ণ না হওয়ায় বিকালে বিষপান করে ফারজানা। দ্রুত উদ্ধার করে সন্ধ্যায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বাকি নিহতরাও ফল খারাপ হওয়ায় আত্মহত্যা করেছেন বলে তাদের পরিবার সূত্রে জানা গেছে।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নুরুল আলম তিন ছাত্রীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

ঢাকাটাইমস/৩১ডিসেম্বর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :