রাজশাহীকে মেগাসিটি হিসেবে গড়ে তোলা হবে: লিটন

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ০৮ জুলাই ২০১৮, ২২:৫৮

রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, ‘সুযোগ পেলে আমি রাজশাহীকে মেগাসিটি হিসেবে গড়ে তুলতে চাই। সরকারি স্কুল-কলেজ প্রতিষ্ঠা, কৃষি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠাসহ নগরীর সার্বিক উন্নয়ন করা হবে। রাজশাহীকে তিলোত্তমা নগরী হিসেবে গড়ে তুলতে চাই।’

রবিববার বিকালে রাজশাহীতে বসবাসরত চাঁপাইনবাবগঞ্জ জেলার নাগরিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আসন্ন সিটি নির্বাচন ও চাঁপাইনবাবগঞ্জবাসীর ভাবনা’ শীর্ষক এই মতবিনিময় সভার আয়োজন করে চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতি।

মতবিনিময় সভায় রাজশাহীতে বসবাসরত চাঁপাইনবাবগঞ্জবাসীরা যে কোনো সমস্যায় খায়রুজ্জামান লিটনকে পাশে চান। এ সময় খায়রুজ্জামান লিটন সব সময় তাদের পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন।

সভায় রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশ এগিয়ে গেল। কিন্তু যোগ্য নেতৃত্বের অভাবে রাজশাহী পিছিয়ে গেল। এই অবস্থার অবসান দরকার। রাজশাহীর উন্নয়ন দরকার। সে জন্য দরকার খায়রুজ্জামান লিটনকে। লিটন মেয়র নির্বাচিত হলে আমরা কাঁধে কাঁধ রেখে রাজশাহীর উন্নয়নে কাজ করতে পারবো।

রাজশাহী বিশ^বিদ্যালয়ের ইতিহাস বিভাগের অধ্যাপক ড. আবুল কাশেম বলেন, সিটি নির্বাচনে যোগ্য নেতৃত্ব নির্বাচিত করতে চাইলে খায়রুজ্জামান লিটনের বিকল্প নেই। তার বাবা জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামান। আশা করছি, আগামীতে যোগ্য নেতৃত্ব খায়রুজ্জামান লিটনের সফলতা আসবে।

ঢাকাস্থ চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতির সভাপতি ইঞ্জিনিয়ার মাহাতাব উদ্দিন বলেন, আমরা উন্নত রাজশাহী গড়ার জন্যে খায়রুজ্জামান লিটনের পক্ষে কাজ করছি, এই মতবিনিময় সভার আয়োজন করেছি। আমরা লিটনের পক্ষে ভোট চাইতে আসিনি, রাজশাহীর উন্নয়নের লক্ষ্যে এখানে একত্রিত হয়েছি।

চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতির সভাপতি প্রফেসর তানবিরুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন- রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি শাহিন আক্তার রেণী, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমান, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ প্রমুখ।

ঢাকাটাইমস/০৮জুলাই/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

সুবর্ণচরে এমপিপুত্র শাবাব বিজয়ী

নড়িয়ায় নির্বাচন পরবর্তী সহিংসতা, ইউপি চেয়ারম্যানসহ আহত ৩

কুমিল্লার তিন উপজেলায় দুই নতুন মুখ, লাকসামে ইউনুসের হ্যাট্রিক

বান্দরবান সদরে আ.লীগ নেতাকে হারিয়ে বহিষ্কৃত বিএনপি নেতা কুদ্দুস বিজয়ী

ভোট দিলেন কেরানীগঞ্জের বিএনপি নেতা, ফাঁকা ছিল বেশিরভাগ কেন্দ্র

গাজীপুর সদর উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা

ফরিদপুরে চেয়ারম্যান পদে তিন উপজেলায় যারা নির্বাচিত হলেন

হাইকোর্টের আদেশ স্থগিত: ঝিনাইদহ-১ আসনে নির্বাচনে বাধা নেই

রবীন্দ্রনাথের সৃষ্টিকর্ম বাঙালিকে আলোর পথ দেখায়: পরিকল্পনা প্রতিমন্ত্রী

কুমিল্লায় ট্রান্সফর্মার চোর চক্রের সদস্য গ্রেপ্তার

এই বিভাগের সব খবর

শিরোনাম :