কুমিল্লায় বিদ্যুৎস্পৃষ্টে যুবক নিহত

কুমিল্লা প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৮ মে ২০২৪, ১৮:১০ | প্রকাশিত : ০৮ মে ২০২৪, ১৭:৪০

কুমিল্লার চৌদ্দগ্রামে নিজ বসতঘরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. রেজাউল ইসলাম তপু (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। বুধবার দুপুরে এই ঘটনা ঘটে।

নিহত তপু চৌদ্দগ্রাম পৌরসভার লক্ষ্মীপুর গ্রামের জামে মসজিদপাড়া এলাকার মৃত আব্দুস সোবহানের ছোট ছেলে। তিনি চৌদ্দগ্রাম আল-নূর হাসপাতালে কর্মরত ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেন নিহতের চাচাতো ভাই আব্দুর রব লাভলু।

পরিবার সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো বুধবার সকাল ৯টায় নির্মাণাধীন বসতঘরের কাঁচা দেয়ালে মোটর পাইপ দিয়ে পানি দিচ্ছিলেন তপু। এ সময় পানি ছিটকে ঘরের বৈদ্যুতিক সুইচবোর্ড ভিজে যায় এবং ঘরের মেঝেতে পানি জমে থাকে। পরে পানি দেওয়া শেষ হলে তপু ওই ঘরের একটি কক্ষের জ্বলন্ত বৈদ্যুতিক বাতি বন্ধ করতে সুইচবোর্ডে হাত দেওয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হন। ঘরের মেঝেতে পানি জমে থাকায় বৈদ্যুতিক শর্টের ফলে সে দীর্ঘক্ষণ সুইচবোর্ডের সাথে আটকে থাকে। পরে ঘরের মেইন সুইচ বন্ধ করে ওই ঘরে কর্মরত রাজমিস্ত্রিরাসহ পরিবারের লোকজন তাকে উদ্ধার করে দ্রুত চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে আশঙ্কাজনক অবস্থায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে বেলা ১১টায় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে নিহতের লাশ বাড়িতে আনা হলে তার স্বজনদের আহাজারিতে যেন আকাশ-বাতাস ভারী হয়ে উঠে। এ ঘটনায় পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

(ঢাকা টাইমস/০৮মে/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :