ছিনতাইকারীর ছুরিকাঘাতে ছিনতাইকারী নিহত

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ আগস্ট ২০১৮, ২০:৫৬

কিশোরগঞ্জের ভৈরবে ছিনতাইকারীর ছুরিকাঘাতে অপর ছিনতাইকারী নিহত হয়েছেন। নিহত ছিনতাইকারী পৌর শহরের আমলাপাড়া এলাকার মোবারক মিয়ার ছেলে বাপ্পী।

সোমবার দুপুরে ভৈরব মেঘনা রেল সেতু সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে। খবর পেয়ে রেলওয়ের থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে নিয়ে আসে। এছাড়াও স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় আরিফুল ইসলামকে ভৈরব হাসপাতালে নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ভৈরব মেঘনা সেতু সংলগ্ন স্থানে চার কলেজ শিক্ষার্থী বেড়াতে আসেন। তারা চারজন মেঘনা রেল সেতু সংলগ্ন রেললাইন দিয়ে হেঁটে যাওয়ার সময় হঠাৎ ৬-৭ জন ছিনতাইকারী দেশীয় ছুরির ভয় দেখিয়ে তাদের কাছ থেকে একটি সোনার চেইন, তিনটি মোবাইল ফোন ও নগদ ১২শ টাকা ছিনিয়ে নিয়ে যায়। পরে ছিনতাইয়ের মালামাল ভাগাভাগি করতে গিয়ে সঙ্গীয় ছিনতাইকারীর ছুরিকাঘাতে অপর ছিনতাইকারী বাপ্পী ঘটনাস্থলে প্রাণ হারায়।

এ ঘটনায় আহত আরিফুল ইসলামকে ভৈরব স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ছিনতাইয়ের শিকার জাফরিন রহমান জানান, দুপুরে বড় ভাই ও বন্ধুদের সাথে মেঘনা সেতুর নিচে বেড়াতে আসি। আমরা সবাই সেতুর ওপর উঠে রেললাইন দিয়ে হেঁটে যাওয়ার সময় কয়েকজন যুবক এসে ছুরির ভয় দেখিয়ে আমার দুই ভাইকে ছুরিকাঘাত করে তাদের কাছ থেকে মোবাইল, নগদ টাকা ও আমার গলায় থাকা সোনার চেইন নিয়ে যায়। তারপর ছিনিয়ে নেয়া স্বর্ণের চেইন, দামি মোবাইল সেট ভাগাভাগি নিয়ে এক ছিনতাইকারী অপর ছিনতাইকারী বাপ্পীকে গলায় ছুরিকাঘাত করে খুন করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্স হাসপাতালের চিকিৎসক নাজমুল কবির জানান, আরিফুল রহমান গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

ভৈরব রেলওয়ে থানার ওসি আব্দুল মজিদ জানান, মেঘনা নদীর পাড় রেলওয়ে সেতু সংলগ্ন এলাকায় প্রায়ই এ ধরনের ছিনতাইয়ের ঘটনা ঘটে। দুপুরের ঘটনায় ছিনতাইকারীদের ছিনিয়ে নেয়া মালামাল ভাগাভাগি নিয়ে ছিনতাইকারী বাপ্পী নামে একজন ঘটনাস্থলে খুন হয়। নিহত ছিনতাইকারী বাপ্পীর বিরুদ্ধে ভৈরব থানায় ছিনতাইসহ হত্যা মামলা রয়েছে। এ খুনের ঘটনায় রেলওয়ে থানায় নিহত বাপ্পীর বাবা মোবারক মিয়া একটি হত্যা মামলা ও শিক্ষার্থী সাগর মিয়া বাদী হয়ে একটি ছিনতাইয়ের মামলা করে।

(ঢাকাটাইমস/১৩আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

দিনাজপুরে পেট্রল পাম্পে আগুন, জনতার হামলায় আহত ফায়ারের দুই কর্মীসহ ৪

চাঁদপুরে জেলা জামায়াতের সেক্রেটারি গ্রেপ্তার, আদালতে সোপর্দ

টেকনাফে টমটমচালক হত্যার রহস্য উন্মোচন, মূল হোতাসহ গ্রেপ্তার ৬

সাঁথিয়ায় অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা আত্মসাৎ, গ্রেপ্তার তিন কর্মকর্তা

৬ লাখ মেট্রিক টন ইলিশ উৎপাদনের সম্ভাবনা দেখছেন চাঁদপুর জেলা মৎস কর্মকর্তা

হাতিয়ায় ডুবে যাওয়া জাহাজের ১১ নাবিক উদ্ধার, একজন নিখোঁজ

কুমিল্লায় পৃথক ঘটনায় পানিতে ডুবে মারা গেল ৪ শিশু

ঝিনাইদহে স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

জব্বারের বলিখেলার ১১৫তম আসরে চ্যাম্পিয়ন বাঘা শরীফ

ব্রাহ্মণবাড়িয়ায় মহারাজ আনন্দ স্বামীর ১৯৩ তম জন্মবার্ষিকী পালিত

এই বিভাগের সব খবর

শিরোনাম :