রাজশাহী জেলা যুবলীগ সম্পাদকের মৃত্যু

রাজশাহী ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৫৮

রাজশাহী জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এএইচএম খালিদ ওয়াসি কেটু ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শুক্রবার ভোরে ঢাকার আগারগাঁওয়ের ন্যাশনাল ইনস্টিটিউট নিউরোসায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

গত সোমবার সকালে রাজশাহী নগরীর হড়গ্রাম এলাকার বাড়িতে মস্তিস্কে রক্তক্ষরণ শুরু হলে ওয়াসিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেদিন দুপুরে তার মাথায় অস্ত্রোপচার করা হয়। অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার সকালে তাকে হেলিকপ্টারযোগে ঢাকায় নেয়া হয়।

কেটুর গ্রামের বাড়ি জেলার গোদাগাড়ী উপজেলার ফরাদপুরে। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শুক্রবার বাদ মাগরিব নগরীর হড়গ্রাম এলাকায় জানাজা শেষে তাকে স্থানীয় কবরস্থানে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

কেটুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা, রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন এবং জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার। সকালে আলাদা আলাদা শোকবার্তায় তারা কেটুর বিদেহী আত্মার শান্তি কামনা করেন। একইসঙ্গে তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এছাড়া শোক জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী এমপি, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, মহানগরের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, নগর যুবলীগ সভাপতি রমজান আলী, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন বাচ্চু, জেলার সভাপতি আবু সালেহ, সহ-সভাপতি মুজাহিদুল ইসলাম মানিক, যুগ্ম সম্পাদক আলী আজম সেন্টু, সাংগঠনিক সম্পাদক সামাউন ইসলাম প্রমুখ। তারাও এই যুবলীগ নেতার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন।

ঢাকাটাইমস/৭সেপ্টেম্বর/আরআর/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :