তনুশ্রীর ঘটনায় ভয়ে আনুশকা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ অক্টোবর ২০১৮, ১৩:৩৭ | প্রকাশিত : ০৬ অক্টোবর ২০১৮, ১৩:১৪

সম্প্রতি অভিনেতা নানা পাটেকরসহ দুই পরিচালকের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তুলেছেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। তার করা অভিযোগ নিয়ে বড় ধরণের ঝড় উঠেছে ইন্ডাস্ট্রিতে। ইতিমধ্যে তনুশ্রীকে সমর্থন করে কথা বলেছেন প্রিয়াংকা চোপড়া, কঙ্গনা রানাউত, টুইঙ্কেল খান্না, ফারহান আখতার ও বরুণ ধাওয়ানদের মতো তারকারা। তেমনি নানা পাটেকরের হয়েও কথা বলেছেন অনেকে।

নানা পাটেকরের মতো একজন প্রভাবশালী অভিনেতার বিরুদ্ধে মুখ খোলায় তনুশ্রীর সাহসীকতার প্রশংসা করেছেন তার পাশে দাঁড়ানো সকলেই। তনুশ্রীর সেই সাহসিকতার প্রশংসা করে তনুশ্রীর পাশে দাঁড়ালেন বলিউডের আরও একজন বড় তারকা। তিনি অভিনেত্রী আনুশকা শর্মা। তনুশ্রীসহ বিভিন্ন সময়ে বিভিন্ন অভিনেত্রীর শেয়ার করা বাজে অভিজ্ঞতার কথা শুনে রীতিমতো ভয়ে আছেন তিনি।

সম্প্রতি একটি ভারতীয় সংবাদ সংস্থাকে এ ব্যাপারে নায়িকা বলেন, ‘নারী হিসাবে নয়, একজন মানুষ হিসাবে নিজের কাজের জায়গাটা সুরক্ষিত পাওয়ার অধিকার সবারই আছে। কিন্তু দিনে দিনে ইন্ডাস্ট্রিতে ঘটে যাওয়া যেসব ঘটনা সামনে আসছে, তাতে ভয় পাচ্ছি। এক্ষেত্রে তনুশ্রীর সাহসীকতাকে আমি সম্মান জানাই।’

আনুশকা আরও বলেন, ‘তনুশ্রীর মতো আরও কেউ যদি এ ধরণের ঘটনা বলতে চান, বিচার তো পরে, অন্তত তার কথাটা আগে মন দিয়ে শোনা উচিত। আলাদা করে কাউকে আমি দোষী বলছি না। দোষ গোটা পরিবেশের। সেটা আগে ঠিক করতে হবে। যদি সঠিক বিচার না হয়, তাহলে এ ধরণের ঘটনা ঘটতেই থাকবে।’

এদিকে অভিনেতা নানা পাটেকরসহ দুই পরিচালকের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তোলার পর থেকে তনুশ্রীকে ঘরে-বাইরে হেনস্থার মুখে পড়তে হচ্ছে বলে তিনি অভিযোগ করেছেন। তার বাড়িতে অজানা লোকেরা নাকি হামলা করছেন। জোর করে ঘরে ঢোকার চেষ্টা করছেন। আবার সোশ্যাল মিডিয়াতেও অভিযুক্ত নানা পাটেকরের পক্ষ নিয়ে অনেকে তাকে আক্রমণ করছেন।

২০০৮ সালে মুক্তি পাওয়া ‘হর্ন ওকে প্লিজেস’ ছবির সেটে অভিনেতা নানা পটেকর তাকে যৌন হেনস্থা করেছিলেন বলে সম্প্রতি ভারতীয় টেলিভিশন ‘নিউজ১৮’-কে দেয়া সাক্ষাতকারে অভিযোগ করেন ‘আশিক বানায়া আপনে’ খ্যাত অভিনেত্রী তনুশ্রী দত্ত। সেই অভিযোগকে মিথ্যা ও বানোয়াট উল্লেখ করে গত সোমবার তনুশ্রীকে আইনি নোটিশ পাঠান নানা। নোটিশে তাকে ক্ষমা চাওয়ার নির্দেশ দেয়া হয়েছে।

ঢাকাটাইমস/০৬ অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :