‘আদালত কিংবা রাষ্ট্রপতির ক্ষমা ছাড়া খালেদার পথ নেই’

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ অক্টোবর ২০১৮, ২১:০৭ | প্রকাশিত : ২৮ অক্টোবর ২০১৮, ২১:০২

দুর্নীতি মামলায় কারাগারে থাকা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া আদালতে আপিলের মাধ্যমে কিংবা রাষ্ট্রপতির কাছে ক্ষমা চেয়ে মুক্তি পেতে পারেন বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। বলেছেন, ‘এর বাইরে বিকল্প কোনো পথ নেই।’

রবিবার বিকেলে ফরিদপুর সদর উপজেলার মাচ্চর ইউনিয়নের শিবরামপুর আরডি একাডেমি মাঠে আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন। স্থানীয় আওয়ামী লীগ এ জনসভার আয়োজন করে।

মন্ত্রী আরো বলেন, বিএনপির নেতারা তাদের নেত্রীর মুক্তির যে দাবি তুলছেন তা মানা সরকারের পক্ষে কোনো মতে সম্ভব না। এটা আদালতের বিষয়। তিনি চাইলে তার দোষ স্বীকার করে রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইতে পারেন।

মাচ্চর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান জাহিদ মুন্সীর সভাপতিত্বে মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেন, ডিসেম্বর মাস বাঙালির বিজয়ের মাস। এ মাসেই জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। উন্নয়নের জন্য আবারও নৌকা মার্কায় ভোটদানের আহ্বান জানিয়ে তিনি বলেন, বাংলাদেশ এখন সারা বিশ্বের রোল মডেল। কি করে স্বল্প সময়ে বাংলাদেশ উন্নত বিশ্বের কাতারে পৌঁছে যাচ্ছে? তা অনেক দেশের কাছে বিস্ময়ের ব্যাপার। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সফল ও দূরদর্শী নেতৃতে ¡দেশ এগিয়ে চলেছে।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্ণা হাসান, কোতয়ালি আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লা প্রমুখ।

এ নির্বাচনী সভায় ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে দলীয় নেতাকর্মীরা মিছিল নিয়ে যোগ দেন। জনসভায় এসে মন্ত্রী স্থানীয় সরকার বিভাগের বিভিন্ন উন্নয়ন কর্মকা-ের উদ্বোধন করেন।

ঢাকাটাইমস/২৮অক্টোবর/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :