কলার ব্যবসায় নিলয়-শ্যামল

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ নভেম্বর ২০১৮, ১১:৩৬ | প্রকাশিত : ০৪ নভেম্বর ২০১৮, ১১:২৯
‘নানান রঙের মানুষ’ নাটকের একটি দৃশ্যে নিলয় ও শ্যামল

রাস্তায় বসে ঝুঁড়িতে করে কলা বিক্রি করছেন নাট্য জগতের দুই জনপ্রিয় অভিনেতা নিলয় আলমগীর ও শ্যামল মাওলা। তবে সত্যি সত্যি নয়, নাটকের চরিত্রের খাতিরেই তাদের কলার ঝুঁড়ি নিয়ে পথে বসতে হয়েছে। এমন দৃশ্যের দেখা মিলবে ‘নানা রঙের মানুষ’ নামের একটি নতুন ধারাবাহিকে। যেখানে নিলয় ও শ্যামলের চরিত্রের নাম যথাক্রমে আলাল এবং দুলাল।

নতুন এই ধারাবাহিকটি পরিচালনা করেছেন মজিবুল হক খোকন। এর কাহিনিতে দেখা যাবে, স্বভাবে সহজ সরল আলাল এবং দুলাল। মাঝে মাঝে তাদের এই সরলতাই দুর্বলতার কারণ হয়ে দাঁড়ায়। একদিন আলালের সঙ্গে পরিচয় হয় পাশের গ্রামের মনির। পরিচয় থেকে পরে প্রেম। সেই প্রেমের সূত্র ধরে দুলালের সঙ্গে প্রেম হয় মনির যমজ বোন মুক্তার।

আলাল-দুলালের কর্মকান্ডে দুই বোন মনি-মুক্তা মহা বিরক্ত। আলাল-দুলালকে তারা বোকা মনে করে।  বোকামীর জন্য নানা সময়ে নানা অপ্রীতিকর পরিস্থিতির শিকার হয় আলাল-দুলাল। এক সময় মনি-মুক্তার পরামর্শে তারা ব্যবসা করার সিদ্ধান্ত নেয়। ব্যবসায়িক জ্ঞান না থাকলেও তারা একটি দোকান শুরু করে। প্রতিযোগিতা করে কম দামে পন্য বিক্রি করতে গিয়ে লোকসানে পড়ে। পুঁজি শেষ হয়ে যায় তাদের। বেকার হয়ে পড়ে দুজনেই।

এরপর কী হয়? জানতে হলে চোখ রাখতে হবে টিভির পর্দায়। নাটকটি আজ রবিবার থেকে রাত ৮টায় বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলায় প্রচারিত হবে। আলাল-দুলাল চরিত্রে নিলয় ও শ্যামল ছাড়াও এটিতে মনি-মুক্তা চরিত্রে রয়েছেন নাদিয়া ও অর্ষা। আরও আছেন সম্রাট, তানভীর, তানিয়া সুলতানা স্নেহা ও শবনম পারভীনসহ অনেকে।

ঢাকাটাইমস/৪ নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :