কোটি ছাড়িয়ে নিরবের ‘তোর মনের পিঞ্জিরায়’

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ০১ ডিসেম্বর ২০১৮, ১৫:৪০ | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০১৮, ১৫:২৫

দেশের শোবিজাঙ্গণে তরুণ মুখের ছড়াছড়ি। তাদের কেউ সফল হচ্ছেন, ইন্ডাস্ট্রিতে পায়ের তলার মাটি শক্ত করে নিচ্ছেন। আবার কেউ নিজেকে মেলে ধরতে না পেরে অঙ্কুরেই বিনষ্ট হয়ে যাচ্ছেন। কিন্তু তরুণ মডেল নিরব ইসলাম প্রমাণ করে দিয়েছেন, তিনি ঝরে পড়ার জন্য আসেননি।

গত ৪ অক্টোবর ঈগল মিউজিকের ব্যানারে ইউটিউবে মুক্তি পেয়েছিল এই উঠতি মডেলের ‘তোর মনের পিঞ্জিরায়’ শিরোনামে একটি মিউজিক ভিডিও। জিসান খান শুভর গাওয়া সেই গানটিতে নিরবের বিপরীতে মডেল হয়েছিলেন আদ্রিকা প্রসূন।

মুক্তির পরই নতুন এ জুটির মিউজিক ভিডিওটিতে হুমড়ি খেয়ে পড়েন দর্শক। গত পঞ্চাশ দিনে এক কোটি ১৯ হাজারেও বেশি ভিউয়ার পেয়েছে এটি। সঙ্গে দর্শকদের সুন্দর সুন্দর মন্তব্য। যেগুলোর বেশিরভাগই মডেল নিরব ও আদ্রিকাকে উদ্দেশ্য করে। তারা প্রমাণ করেছেন, গান শুধু শোনার নয়, দেখারও জিনিস।

আদ্রিকার সঙ্গে নিজের এই সাফল্যে দারুণ উচ্ছ্বসিত মডেল নিরব। ঢাকা টাইমসকে তিনি বলেন, ‘ঈগল মিউজিকের কর্ণধার কচি আহমেদ আমাকে গানটিতে কাজ করার সুযোগ করে দিয়েছেন। এ জন্য তাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। এছাড়া কাজের সময় মিউজিক ভিডিওটির সঙ্গে সংশ্লিষ্ট সকলেই অনেক সহযোগিতা করেছেন।’

তবে যে দর্শকদের জন্য নিরবের ‘তোর মনের পিঞ্জিরায়’  এতো হিট হয়েছে, সেই দর্শকদেরও শুভেচ্ছা জানিয়েছেন তিনি। পাশাপাশি সামনের দিনগুলোতে যেন আরও ভালো ভালো কাজ উপহার দিতে পারেন সেজন্য সবার দোয়াও চেয়েছেন।

ঢাকাটাইমস/০১ডিসেম্বর/বিইউ/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :