রূপগঞ্জে পাঁচ জয়িতাকে সংবর্ধনা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিবেদক
 | প্রকাশিত : ০৯ ডিসেম্বর ২০১৮, ১৫:৫৫

নারায়নগঞ্জের রূপগঞ্জ আন্তজার্তিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষ্যে  পাচঁ জয়িতাকে সংবর্ধনা দিয়েছে উপজেলা প্রশাসন। ভালো কাজে ভূমিকা রাখায় রবিবার সকালে রূপগঞ্জ উপজেলা অডিটোরিয়ামে এ সংর্বধনা দেয়া হয়।

সন্তানদের দেশের বিভিন্ন সেক্টরে প্রতিষ্ঠিত করে তোলার কারণে  সফল জননী হিসেবে গবেষক, কলামিস্ট, লেখক ও রূপগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি লায়ন মীর আব্দুল আলীমের মা রাহাতুন্নেসাকে এই সংবর্ধনা দেয়া হয়।

এছাড়া শিক্ষা ও চাকরির ক্ষেত্রে অবদান রাখায় মিনু আক্তার, নির্যাতনের শিকার ভুলে নতুন করে জীবন শুরু করায় রাবেয়া আক্তার, সমাজে অর্থনৈতিকভাবে সফল ভূমিকা রাখায় রেহানা বেগম ও সামাজিক কার্যক্রম পরিচালনায় অবদান রাখায় ডা. খালেদা খানমকে সংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) আসাদুজ্জামান মিয়া। প্রধান অতিথি হিসাবে সেখানে উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ শাহজাহান ভূঁইয়া।

এছাড়া উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আলম নীলা, যুব উন্নয়ন কর্মকর্তা মাসুদ মজুমদার, কৃষি কর্মকর্তা তাজুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা হাফিজা বেগম, মুড়াপাড়া বিশ^বিদ্যালয় কলেজের সহকারী অধ্যক্ষ আবু জাফর সালে, সাংবাদিক মকবুল হোসেন ও এস এম শাহাদাত প্রমুখ।

ঢাকা টাইমস/০৯ ডিসেম্বর/প্রতিবেদক/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :