অর্জুনকে মিস করেন রণবীর

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৩ ডিসেম্বর ২০১৮, ২০:০৩

বলিউড অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে আর এক অভিনেতা অর্জুন কাপুরের বন্ধুত্বের কথা ইন্ডাস্ট্রির সকলেরই জানা। রণবীরের ২০১০ সালে এবং অর্জুনের ২০১২ সালে অভিনয়ে যাত্রা শুরু। ২০১৪ সালে আলী আব্বাস জাফর পরিচালিত অপরাধ থ্রিলার ‘গুন্ডে’ ছবিতে তারা একসঙ্গে অভিনয় করেন। সেই থেকে বন্ধুত্বের শুরু। একেবারে সমবয়সী হওয়ায় গত কয়েক বছরে তাদের সেই বন্ধুত্ব আরও সুদৃঢ় হয়েছে।

তবে প্রিয় বন্ধুর সঙ্গে এখন আর জমিয়ে আড্ডা মারতে পারেন না ‘বাজিরাও মাস্তানি’ খ্যাত রণবীর সিং। একে তো তিনি বিয়ে করেছেন গত নভেম্বরে। আবার অভিনয় নিয়েও ব্যস্ত। অন্যদিকে অর্জুনও অভিনয়ের পাশাপাশি ব্যস্ত তার বয়সে বড় প্রেমিকা মালাইকা অরোরাকে নিয়ে। দুই তারকার এই ব্যস্ততার মাঝেই হারিয়ে গেছে তাদের পুরনো আড্ডা। শেষ তাদের দেখা হয়েছিল রণবীর ও দীপিকার মুম্বাইয়ের রিসেপশন অনুষ্ঠানে।

তবে পুরনো সেই আড্ডা খুব মিস করেন অভিনেতা রণবীর সিং। মিস করেন প্রিয় বন্ধু অর্জুনকেও। মনের সেই কথা সম্প্রতি টুইট করে প্রকাশও করে দিলেন। অর্জুনকে উদ্দেশ্য করে সেই টুইটে রণবীর লিখেন, ‘আমি ওকে খুব মিস করি। ও খুব ব্যস্ত হয়ে পড়েছে। ক্যারিয়ার নিয়ে ব্যস্ত।’

এক বন্ধু রণবীর সিং বিয়ে করে সংসারী হয়েছেন। গত ১৪ নভেম্বর বলিউড সুপারস্টার দীপিকা পাডুকোনকে বিয়ে করেছেন তিনি। বিয়ে হয় ইতালির কোমো লেকের ধারে এক রাজকীয় প্রসাদে। অন্যদিকে অর্জুন কাপুর চুটিয়ে প্রেম করে বেড়াচ্ছেন সালমান খানের সাবেক ভাবী আইটেম তারকা মালাইকা অরোরার সঙ্গে। সামনে বছর তারাও বিয়ে করবেন বলে গুঞ্জন রয়েছে। সেই অনুষ্ঠানে হয়তো আবার দেখা হবে দুই বন্ধুর।

ঢাকা টাইমস/২৩ ডিসেম্বর/এএইচ  

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :