ফের বিয়ে করছেন ফারহান আখতার

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৪ জানুয়ারি ২০১৯, ১৬:০১
ফারহান আখতারের সঙ্গে তার হবু স্ত্রী অভিনেত্রী শিবানী দান্ডেকার

বলিউডে আবারও বিয়ের খবর। এবার পাত্র গায়ক, অভিনেতা ও পরিচালক ফারহান আখতার। তবে খবর সত্যি হলে এটি হবে ফারহানের দ্বিতীয় বিয়ে। পাত্রী হচ্ছেন অভিনেত্রী কাম ভিডিও জকি শিবানী দান্ডেকার। প্রথম স্ত্রী অধুনা আখতারের সঙ্গে বিবাহবিচ্ছেদের প্রক্রিয়া চলাকালীন সময় থেকেই নাকি শিবানীর সঙ্গে রমরমা সম্পর্ক ফারহান আখতারের। এবার সেই সম্পর্ক পাকাপোক্ত হতে চলেছে।

কমন ফ্রেন্ডদের মাধ্যমে শিবানীর সঙ্গে পরিচয় হয়েছিল ফারহানের। বেশ কয়েকবার তারা সাংবাদিকদের ক্যামেরায় একসঙ্গে ধরা পড়েছেন। কিন্তু নতুন বছরে আর কোনো লুকোচুরির ধার ধারেছেন না ফারহান। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে তাদের সম্পর্কের কথা সবাইকে জানিয়ে দিয়েছেন। শিবানীর সঙ্গে তোলা ঘনিষ্ঠ কয়েকটি ছবিও পোস্ট করেছেন।  একসঙ্গে তারা বিভিন্ন জায়গায় ছুটিও কাটাচ্ছেন।

ভারতীয় বিভিন্ন মিডিয়ার খবর বলছে, চলতি বছরের মাঝামাঝিতে কোনো এক শুভক্ষণে বিয়ের কাজটা সেরে ফেলতে চান ফারহান ও শিবানী। অভিনেতার আগের সংসারে দুটি সন্তান রয়েছে। তাদের সঙ্গেও নাকি শিবানীর খুব ভালো সম্পর্ক গড়ে উঠেছে। যার কারণে আর দেরি না করে চার হাত এক করে ফেরার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন ফারহান-শিবানী।

দেড় যুগ আগে ২০০০ সালে প্রথম স্ত্রী অধুনা আখতারকে বিয়ে করেছিলেন বলিউডের কিংবদন্তি গীতিকার জাভেদ আখতারের ছেলে ফারহান আখতার। ২০১৭ সালে তাদের বিবাহবিচ্ছেদ হয়। তবে তাদের সম্পর্কের মাঝে কোনো তিক্ততা নেই বলে জনসমক্ষে প্রকাশ করেন দুজনেই। আজও নাকি তারা ভালো বন্ধু। বাবা-মায়ের আলাদা থাকার বিষয়টি সহজভাবে নিতে শিখে গেছে তাদের দুই সন্তান শাক্য ও আকিরাও।

১৯৯৮ সালে পরিচালক হিসেবে বলিউডে আবির্ভাব হয়েছিল ফারহান আখতারের। শাহরুখ খানের ব্লকবাস্টার ‘ডন’ সিরিজের ছবিগুলোর নির্মাতা তিনি। গোটা দশেক ছবি তিনি প্রযোজনাও করেছেন। এরপর ২০০৮ সালে নেমে পড়েন অভিনয়ে। তার অভিনীত ছবিগুলোর মধ্যে ‘রক অন’, ‘লাক বাই চান্স’, ‘জিন্দেগী না মিলেগী দোবারা’, ‘দিল ধাড়কানে দো’ এবং ‘ভাগ মিলকা ভাগ’ অন্যতম। এর মধ্যে ‘রক অন’ এবং ‘জিন্দেগী না মিলেগী দোবারা’ ছবি দুটিতে তিনি গানও গেয়েছেন।

ঢাকা টাইমস/০৪ জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :