কুমিল্লায় অস্ত্র-গুলিসহ ১০ ডাকাত গ্রেপ্তার

কুমিল্লা প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জানুয়ারি ২০১৯, ১৮:০৫

কুমিল্লায় বিপুল অস্ত্র ও গুলিসহ ১০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ, যারা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য বলে দাবি করছে আইনশৃঙ্খলা বাহিনী। বুধবার গভীর রাতে জেলার সদর দক্ষিণ উপজেলার রতনপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি পাইপগান ও এক রাউন্ড কার্তুজও উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।
পুলিশ সুপার জানান, বুধবার রাতে রতনপুর এলাকায় ডাকাতির প্রস্তুতি নেয়ার খবর পেয়ে ডিবির ওসি নাসির উদ্দিন মৃধার নেতৃত্বে একটি দল ওই এলাকায় অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা হামলার চেষ্টা করলে পুলিশও পাঁচ রাউন্ড গুলি ছোড়ে। পরে ১০ জনকে গ্রেপ্তার করা হয়।

এসপি নুরুল ইসলাম আরও জানান, গত বছরের ৪ ডিসেম্বর জেলার নাঙ্গলকোটের ঢালুয়া ইউনিয়নের চৌকরী পূর্বপাড়া গ্রামের কাজী অহিদুর রহমানের বাড়িতে ডাকাতি করে গ্রেপ্তাররা। সেদিন গৃহকর্তাসহ সাতজনকে কুপিয়ে আহত করে এবং ১৮ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায় তারা। এছাড়া সংঘবদ্ধ ডাকাতরা কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ডাকাতি সংঘঠিত করে আসছিল বলেও পুলিশকে জিজ্ঞাসাবাদে জানিয়েছে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আজিম-উল আহসান, সদর দক্ষিণ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গোলাম আম্বিয়া মাহমুদ, সদর দক্ষিণ মডেল থানার ওসি মামুন অর রশিদসহ জেলা পুলিশের কর্মকর্তারা।

(ঢাকাটাইমস/১০জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :