সাড়া ফেলেছে ‘স্পাইডারম্যান’ (ভিডিও)

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ১৮ জানুয়ারি ২০১৯, ১১:১৬ | প্রকাশিত : ১৮ জানুয়ারি ২০১৯, ১০:১২

অ্যাভেঞ্জার্স জল্পনার মধ্যে গত ১৫ জানুয়ারি মুক্তি পায় ‘স্পাইডারম্যান’ সিরিজের নতুন সিনেমা ‘স্পাইডারম্যান: ফার ফ্রম হোম’-এর অফিসিয়াল ট্রেলার। মুক্তির পর তা ইউটিউবসহ সোশ্যাল মিডিয়াগুলোতে ভাইরাল। গত তিন দিনে শুধু ইউটিউবে দুই কোটি ৬২ লাখের বেশি দর্শক দেখে ফেলেছেন ট্রেলারটি। এই ট্রেলারে অ্যাভেঞ্জার্সদের ভবিষ্যত নিয়ে ঝলক দেখতে পাচ্ছেন মার্ভেল ভক্তরা।

ট্রেলার দেখার পর ‘স্পাইডারম্যান: ফার ফ্রম হোম’-এর গোটা ছবি দেখার আগ্রহ জানিয়ে বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছেন ভক্তরা। এ জন্য তর সইছে না বলে মন্তব্য করেছেন অনেকে। তবে প্রশ্ন দেখা দিয়েছে অ্যাভেঞ্জার্সদের ভবিষ্যত নিয়ে। ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি স্টোন’-এ স্পাইডারম্যানকে মরতে দেখা গিয়েছিল। তবে নয়া ট্রেলারে একটি অংশে উল্লেখ আছে যে, ‘আয়রনম্যান নেই, তুমি একা।’

এখানেই প্রশ্ন মার্ভেল ভক্তদের। ঠিক কোন সময়ে ‘স্পাইডারম্যান: ফার ফ্রম হোম’ ছবির প্লট তৈরি হয়েছে তা এখনও নিশ্চিত নয়। তবে অ্যাকশনে ভরপুর এ ছবির ট্রেলার কিন্তু দারুণ সাড়া ফেলে দিয়েছে। স্পাইডারম্যানরূপী নায়ক টম হল্যান্ডকে ফিরে পেয়ে খুশি তার ভক্তরা। অনেকের মতে, এর আগের কিস্তি ‘অ্যাভেঞ্জার্স: অ্যান্ড গেম’-এর থেকে বেশি অ্যাকশন দেখিয়েছে ‘স্পাইডারম্যান: ফার ফ্রম হোম’-এর ট্রেলার।

বরারবরের মতো স্পাইডারম্যান সিরিজের এই ছবিটিও পরিচালনা করেছেন জন ওয়াটস। এটির কাহিনি সাজানো হয়েছে স্টিভ ডিটকোর লেখা ‘মার্ভেল কমিক বুক’ অবলম্বনে। যেখানে সবার বিপদের বন্ধু স্পাইডারম্যানের চরিত্রে আছেন টম হল্যান্ড। এর আগের কিস্তি ‘অ্যাভেঞ্জার্স: অ্যান্ড গেম’-এও তিনি নায়ক ছিলেন। আরও আছেন জেন্ডায়া ও জ্যাক গ্যালেনহল। খুব শিগিগির ছবিটি প্রথমে জাপানে মুক্তি পাবে। এরপর মুক্তি দেওয়া হবে সারাবিশ্বে।

ঢাকা টাইমস/১৮ জানুয়ারি/এএইচ 

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :