রাবিতে ছাত্রদল কর্মীকে মারধরের অভিযোগ

রাবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জানুয়ারি ২০১৯, ২১:৪৭

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শাখা ছাত্রলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে ছাত্রদলের এক কর্মীকে মারধরের অভিযোগ উঠেছে। শুক্রবার বিকালে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী মাজহারুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী এবং বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার রক্ষা পরিষদের রাবি শাখার যুগ্ম আহ্বায়ক।
মাজহারের অভিযোগ, গত কয়েকমাস থেকে রাবিতে অনলাইনভিত্তিক টিউশন সেবা স্বেচ্ছাসেবী সংগঠনের যাত্রা শুরু করে। সেখানে স্বেচ্ছায় কাজ করতে আগ্রহীদের নিয়ে প্রতিমাসে মিটিং করা হয়। প্রতিমাসের মতো শুক্রবার বিকালে ৩৫-৪০ জন শিক্ষার্থী শহীদ মিনার প্রাঙ্গণে টিউশনি বিষয়ে আলোচনা করছিলাম। পরে ছাত্রলীগের নেতাকর্মীরা এসে আমাকে মারধর করে।’

মাজহারুল বলেন, ‘আমরা টিউশনির লিফলেট বিতরণের জন্য এখানে বসেছিলাম। পরে ছাত্রলীগের নেতারা এসে আমাদের বাধা দেন।’

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, ‘আমরা জানতে পেরেছি ক্যাম্পাসে নাশকতা সৃষ্টির লক্ষ্যে তারা এখানে ছাত্রদলের প্রোগ্রাম করছিল। তাই আমরা একজনকে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দিয়েছি। তাকে মারধর করিনি।’

এ বিষয়ে জানতে বিশ^বিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. লুৎফর রহমানের সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

(ঢাকাটাইমস/১৮জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :